রবিবার, ০৫ মে ২০২৪ ২২শে বৈশাখ ১৪৩১
Smoking
 
হাবিব-শার্লিনার বহুপ্রতিক্ষীত 'চলো না'র মিউজিক ভিডিও প্রকাশ
প্রকাশ: ১১:০৪ am ১৪-০১-২০১৮ হালনাগাদ: ১১:১৪ am ১৪-০১-২০১৮
 
 
 


প্রকাশিত হয়েছে ফুয়াদ আল মুক্তাদিরের সংগীতায়োজনে হাবিব ওয়াহিদের বহুপ্রতিক্ষীত 'চলো না'র মিউজিক ভিডিও। আসিফ ইকবালের কথায় গানটির সুরও করেছেন হাবিব। শ্রীলংকার কলম্বো ও গলেতে মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে। 'চলো না' মিউজিক ভিডিওটি তৈরি করেছেন জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু। হাবিবের সঙ্গে শ্রীলঙ্কার মনোরম কিছু লোকেশনে মডেল হয়েছেন শার্লিনা হোসেন। 

এর আগে হাবিবের সঙ্গে 'মনের ঠিকানা' নামের একটি গানে মডেল হয়েছিলেন শার্লিনা। 'চলো না' শিরোনামের আরেকটি গানে আবারও এক সঙ্গে দেখা গেলো এই জুটিকে।  তবে গানটিতে কিছু বিজ্ঞাপন কৌশল ব্যবহারের কারণে খানিক সমালোচনাও আসছে দর্শক-শ্রোতাদের কাছ থেকে। শুরুতেই কয়েক সেকেন্ডের তিনটি পণ্যের বিজ্ঞাপন। আবার একই পণ্য ঢুকে গেছে ভিডিওতেও। যা দর্শকররা একটু দৃষ্টিকটু বলেই উল্লেখ করেছেন।

গানটি নিয়ে হাবিব বলেন, চমৎকার এক অভিজ্ঞতা হলো পুরো কাজটি করতে গিয়ে। শার্লিনা এর আগেও আমার গানে কাজ করেছেন। তবে এবার বেশ আলাদা আবহে এলাম আমরা। নতুন গানটিতে আমাদের আরও সুন্দর মানিয়েছে। ভিডিওটি গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেল ছাড়াও কলকাতার প্রতিষ্ঠান এসভিএফ মিউজিকের মাধ্যমে ভারতে প্রকাশিত হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT