রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
যশোরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩
প্রকাশ: ০৯:৫৯ am ১৯-০৫-২০১৮ হালনাগাদ: ১০:০৩ am ১৯-০৫-২০১৮
 
 
 


যশোরের অভয়নগরে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। তারা সবাই মাদকবিক্রেতা বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। 

শুক্রবার দিনগত রাতে উপজেলার বাগডাঙ্গা-মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের সাত্তার কাঁসারীর ছেলে মিলন কাঁসারী (৪০), একই গ্রামের বারিক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ  (৩৮) ও  কাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭)।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া বলেন, শনিবার ভোরে র‍্যাব তিনটি মরদেহ আমাদের কাছে হস্তান্তর করেছে। 

তবে বন্দুকযুদ্ধ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানাতে পারেননি তিনি।

এ প্রসঙ্গে র‍্যাব-৬ (যশোর) ক্যাম্পের অধিনায়ককে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে একজন কর্মকর্তা জানিয়েছেন, এ ধরনের কোনো ঘটনা তাদের জানা নেই। 

এদিকে নিহতদের বৃহস্পতিবার (১৭ মে) গভীর রাতে বাড়ি থেকে তুলে নেওয়ার অভিযোগ করে আসছিল তাদের পরিবারগুলো। স্থানীয় পত্রিকায় প্রকাশিত এ সংক্রান্ত খবরে বলা হয়, বৃহস্পতিবার গভীর রাতে প্রথমে র‍্যাব পরিচয়ে নওয়াপাড়া গ্রামের চিহ্নিত মাদক বিক্রেতা মিলন কাশারির বাড়িতে অভিযান চালিয়ে সাড়ে ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

মিলনের স্ত্রীর অভিযোগ, মিলনের তথ্যের ভিত্তিতে তার সহযোগী ও ফেনসিডিলের প্রকৃত মালিক একই গ্রামের হাবিবুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাকেও আটক করা হয়। আটক করা হয় কালামকেও। তবে পরদিন পরিবার থানা ও র‍্যাব ক্যাম্পে গিয়ে কোনো তথ্য পায়নি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT