বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ ১৪৩১
Smoking
 
আম্বালা ফাউন্ডেশনের সাথে বিডি ফাইন্যান্স করপোরেট ঋণ চুক্তি
প্রকাশ: ১২:৫১ pm ০৫-০৬-২০১৭ হালনাগাদ: ০১:০৪ pm ০৫-০৬-২০১৭
 
 
 


বিডি ফাইন্যান্স ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও জনাব মোহাম্মদ মাসুম এবং আম্বালা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব আরিফ সিকদার রোববার রাজধানীর বিডি ফাইনান্স প্রধান কার্যালয়ে একটি চুক্তি সই করার পর বিনিময় করেছেন।
 

রোববার রাজধানীতে বিডি ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে আম্বালা ফাউন্ডেশনের সঙ্গে বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড (বিডি ফাইন্যান্স) একটি কর্পোরেট ঋণ চুক্তি স্বাক্ষর করেছে।

বিডি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোহাম্মদ মাসুম এবং আম্বালা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব আরিফ সিকদার তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। আম্বালা ফাউন্ডেশন আমাদের দেশে বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়ন কর্মসূচিতে জড়িত একটি অ-রাজনৈতিক স্বেচ্ছাসেবী সংস্থা।

চুক্তির আওতায় আম্বালা ফাউন্ডেশন বিভিন্ন ধরনের কৃষি পণ্য চাষের জন্য ক্ষুদ্রঋণ কার্যক্রমের অর্থায়ন এবং বিভিন্ন আয় উত্পাদনের প্রকল্প গুলিতে আর্থিক সহায়তা প্রদানের সর্বোত্তম সুবিধা ভোগ করবে। আমলা ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব ডঃ এম এ ইউসুফ খান এবং পিপলস লিজিংয়ের প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক জনাব হুমায়ূন সোয়াব, বিডি ফাইন্যান্সের উপব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আবু রাশেদ নওয়াব, উপ-সভাপতি ও সিআরএম প্রধান জনাব তানজীম আহমেদ, এফএভিপি এবং বিডি ফাইন্যান্সের কর্পোরেট অফ হেড সহ অনুষ্ঠানে অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT