শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
বেসিস নির্বাচনের ফল ঘোষণা, আজ পরিষদের পদবন্টন নির্বাচন
প্রকাশ: ০৯:২১ am ০১-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৫২ am ০২-০৪-২০১৮
 
 
 


বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস-বেসিসে আজ ২০১৮-২০২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে বেসিসে নির্বাচন অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠিত নির্বাচনে ২০১৮-২০২০ মেয়াদে নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন বেসিস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এস এম কামাল। গতকাল সন্ধ্যা ৬:২৫ মিনিটে নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে।

প্রাপ্ত ভোটের ভিত্তিতে নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যরা হলেন: সাধারণ সদস্য শ্রেণীতে সৈয়দ আলমাস কবীর, প্রধান নির্বাহী কর্মকর্তা, মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড, মুশফিকুর রহমান, ম্যানেজিং পার্টনার, স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসালটিং লিমিটেড, শোয়েব আহমেদ মাসুদ, পরিচালক, বিজনেস অটোমেশন লিমিটেড, তামজিদ সিদ্দিক স্পন্দন, ব্যবস্থাপনা পরিচালক, জানালা বাংলাদেশ লিমিটেড, ফারহানা এ রহমান, চেয়ারপারসন ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ইউওয়াই সিস্টেমস লিমিটেড, দিদারুল আলম, ব্যবস্থাপনা পরিচালক, শুটিং স্টার লিমিটেড, লুনা শামসুদ্দোহা, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, দোহাটেক নিউ মিডিয়া, মোস্তফা রফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, ফ্লোরা টেলিকম লিমিটেড এবং অ্যাসোসিয়েট মেম্বার ক্যাটাগরিতে একেএম ফাহিম মাসরুর, পরিচালক, আজকের ডিল ডটকম লিমিটেড।

নির্বাচিত নতুন কার্যনির্বাহী পরিষদ সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন বেসিসের প্রাক্তন সভাপতিবৃন্দ এবং কার্যনির্বাহী পরিষদ সদস্যরা।

আজ ২ এপ্রিল বেলা ৩:৩০ মিনিটে কার্যনির্বাহী পরিষদের পদবন্টন নির্বাচন অনুষ্ঠিত হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT