রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
রেডিও বিক্রমপুর ও আম্বালা ফাউন্ডেশন এর মাইক্রোফিনান্স কার্যক্রম পরিদর্শন করলো সার্ক রিজিয়নাল প্রতিনিধি দল
প্রকাশ: ১২:৩৬ pm ১৭-১২-২০১৭ হালনাগাদ: ১২:৪১ pm ১৭-১২-২০১৭
 
 
 


রেডিও বিক্রমপুর ও আম্বালা ফাউন্ডেশনের মাইক্রোফিনান্স কার্যক্রম পরিদর্শন করলো বাংলাদেশ টেলিভিশনের উপ-মহাপরিচালক ও সাউথ এশিয়ান এ্যাসোসিয়েশন ফর রিজিয়নাল কো-অপারেশন (সার্ক) দেশীয় প্রতিনিধি দল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব সুরথ কুমার সরকার উপ-মহাপরিচালক, বাংলাদেশ টেলিভিশন; চেং জিন, ডিরেক্টর, এশিয়ান পাবলিক ইন্সটিটিউট ফর ব্রডকাস্টিং ডেভলাপমেন্ট, জনাব আরিফ সিকদার, নির্বাহি পরিচালক, আম্বালা ফাউন্ডেশন ও চেয়ারম্যান রেডিও বিক্রমপুর এবং এএইচএম বজলুর রহমান, সিইও, বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক ফর রেডিও এন্ড কমিউনিকেশন (বিএনএনআরসি)।

প্রতিনিধি দলটি ১৩ ডিসেম্বর ২০১৭ বিকেল ৪টায় মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের জিএইচতলা এলাকায় আম্বালা ফাউন্ডেশনের মাইক্রোফিনান্স কার্যক্রমের একটি গ্রুপ পরিদর্শন করেন। সেখানে গ্রুপের সদস্যদের সাথে দলটি আম্বালা ফাউন্ডেশনের কার্যক্রম ও বিভিন্ন উন্নয়ন ইস্যুতে কথা বলেন। গ্রুপ পরিদর্শন শেষে বিকেল ৪:৩০ ঘটিকায় দলটি রেডিও বিক্রমপুরে পৌঁছায়। প্রতিনিধি ধদলকে স্বাগত জানান রেডিও বিক্রমপুরের স্টেশন ম্যানেজার হারুন অর রশিদ ও অন্যান্য কর্মীবৃন্দ। অত:পর রেডিও বিক্রমপুরের সভাকক্ষে রেডিও কর্মীদের সাথে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । রেডিও বিক্রমপুরের কার্যক্রম সম্পর্কে প্রেজেন্টেশন করেন প্রোগ্রাম ডিরেক্টর শাহাদাত কামাল। এরপর প্রতিনিধি দল রেডিও বিক্রমপুর এর স্টুডিও পরিদর্শন করেন। পরিদর্শন শেষে প্রতিনিধি দল মুন্সিগঞ্জ জেলার প্রশাসক জনাব সায়লা ফারজানার সাথে দেখা করেন এবং তার সভাকক্ষে আরেকটি মতবিনিময় সভায় মিলিত হন। সন্ধ্যা ৬:২০ ঘটিকায় প্রতিনিধি দলটি ঢাকার উদ্দেশ্যে মুন্সিগঞ্জ ত্যাগ করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মনির হোসেন, জেলা তথ্য কর্মকর্তা, মুন্সিগঞ্জ; মৌসুমী চ্যাটার্জী, এসিটেন্ট ডিরেক্টর, অল ইন্ডিয়া রেডিও; সাউথ এশিয়ার বিভিন্ন দেশের রেডিও এবং টেলিভিশনের বিভিন্ন কর্মকর্তা এবং সাংবাদিক বৃন্দ; বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনরে কর্মকর্তাবৃন্দ; মীর নাসির উদ্দিন উজ্জল, সম্পাদক, দৈনিক সভ্যতার আলো, মুন্সিগঞ্জ; বাংলাদেশ টেলিভিশনের প্রতিনিধি ফারহানা মির্জা, জনাব নজরুল হাসান, বাংলাদেশ বেতার প্রতিনিধি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT