রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
‘সিক্রেট সুপারস্টার’ মুক্তির আয় দুই দিনে দাঁড়িয়েছে ১৩ কোটি ৭৫ লাখ  রুপি
প্রকাশ: ১০:৪৪ am ২৩-১০-২০১৭ হালনাগাদ: ১০:৪৬ am ২৩-১০-২০১৭
 
 
 


বলিউড তারকা আমির খানের ছবি মানেই বক্স অফিসে হিট।  তাঁর নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তির  প্রথম থেকেই কাপাচ্ছে ভারতের বক্স অফিস। 

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায় ছবিটি নিয়ে মুক্তির দ্বিতীয়দিনেও দর্শকদের আগ্রহ ছিল তুঙ্গে। এদিন ছবিটি আয় করেছে ৯ কোটি রুপি। গত দুই দিনে ছবিটির মোট আয় দাঁড়িয়েছে ১৩ কোটি ৭৫ লাখ  রুপি।

ভারতজুড়ে প্রায় এক হাজার ২০০টিরও বেশি হলে মুক্তি পেয়েছে ‘সিক্রেট সুপারস্টার’। এর মধ্যে দিল্লি ও মুম্বাইয়ের প্রত্যেকটি প্রেক্ষাগৃহে ছবিটি ছিল হাউসফুল। 

আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ১৪ বছরের একটি মেয়ের স্বপ্নপূরণের গল্প দেখানো হয়। আর এই মেয়ের স্বপ্নপূরণের সারথি হিসেবে দেখা যায় আমির খানকে। মুসলিম পরিবারের একটি মেয়ে সংগীতশিল্পী হতে চায়। গান করতে চায় মঞ্চ ও চলচ্চিত্রে। মেয়েটির এই স্বপ্নপূরণে মা সঙ্গে থাকলেও বাবা বাধা দেয়। গানপাগল মেয়েটি তখন বোরখায় নিজেকে লুকিয়ে ইউটিউবে গানের ভিডিও আপলোড করে। একটা সময় সে ইউটিউব তারকা হয়ে ওঠে। তখন আমির খানের নজরে আসে মেয়েটি। তার ভিডিও আমির খান শেয়ার করে। তার ভিডিও দেখতে মানুষকে উৎসাহিত করে। তারপর মেয়েটিকে স্বপ্নপূরণে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আমির খান। ছবিটি প্রযোজনা করছেন আমির খান, কিরণ রাও, আকাশ চাওলা ও জি স্টুডিও।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT