বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
‘চোখ বেঁধে তোলা হয়, অনেকে দেখে ফেলায় বেঁচে এসেছি’
প্রকাশ: ০৪:০৪ pm ১৬-০৪-২০১৮ হালনাগাদ: ০৪:০৬ pm ১৬-০৪-২০১৮
 
 
 


কোটা সংস্কার আন্দোলেন নেতৃত্ব দেয়া তিন নেতাকে ডিবি ছেড়ে দেওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে এসেছেন তারা।

কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর তাৎক্ষণিকভাবে বলেন: আমাদের চোখ বেঁধে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছিলো। তুলে নেওয়ার সময় অনেকে দেখে ফেলেছিলো বলে বেঁচে এসেছি।

এ ব্যাপারে বিস্তারিত বলতে বিকেল ৪টায় সংবাদ সম্মেলন ডেকেছেন তারা।

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন বলেন, “তাদের তদন্তের প্রয়োজনে নিয়ে আসা হলেও জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।”

তিনি আরো বলেন, কোটা সংস্কার আন্দোলনের সময় বিভিন্ন ‘সহিংসতার’ ঘটনায় যেসব তথ্য উপাত্ত পুলিশ পেয়েছে, সেগুলো যাচাই বাছাই করার জন্যই ওই তিনজনকে তারা ‘নিয়ে’ গিয়েছিলেন।

“ভিসির বাসায় যে হামলা হয়েছিল, এই ঘটনায় যেসব ভিভিও ফুটেজ পেয়েছি সেগুলো যাচাই বাছাই করার জন্য তদন্তের প্রয়োজনে তাদের ডেকে এনেছিলাম। তারা চলে গেছে।”

এর আগে সকাল ১১টায় ছাত্র সংগ্রাম পরিষদের পক্ষ থেকে কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন ছিল। সংবাদ সম্মেলন শেষে কোটা সংস্কার আন্দোলনে আহত শিক্ষার্থীদের দেখার উদ্দেশ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের দিকে যাওয়ার সময় মুহাম্মদ রাশেদ খান, নূরুল হক নূরু এবং ফারুক হোসেন চানখারপুল থেকে মাইক্রোবাসে আসা অস্ত্রধারী কয়েকজন লোক তাদের তুলে নেয়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT