সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
৪৯ রানেই শেষ হয় রাজশাহীর ইনিংস
প্রকাশ: ১০:৫১ am ০৬-১২-২০১৭ হালনাগাদ: ১০:৫৭ am ০৬-১২-২০১৭
 
 
 


প্রথমে ব্যাটিং করে মাত্র ২ উইকেটে হারিয়ে ১৯৪ রান সংগ্রহ করেছিল চিটাগং কিংস। জবাবে ১৪৯ রানেই শেষ হয় রাজশাহীর ইনিংস।

বড় রানের লক্ষ্যে খেলতে নেমে এই ম্যাচেও ভালো শুরু পায়নি রাজশাহী। পুরো আসরে সুপার ফ্লপ রনি তালুকদার আউট হন মাত্র ৬ রান করে। মুমিনুল হক আজ করেন ৯ রান। দুই ওপেনার ফিরলেও আজ মিরপুরে দর্শকদের দারুণভাবে বিনোদিত করেন সামিত প্যাটেল। চার-ছয়ের ঝড়ে মাত্র ২২ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন এই ইংলিশ অলরাউন্ডার। শেষ পর্যন্ত ২৬ বলে ৬২ রান করে আউট হন তিনি।

প্যাটেল ব্যাট হাতে রান পেলেও শেষ ম্যাচেও ভালো ব্যাটিং করতে পারেননি অধিনায়ক মুশফিকুর রহিম। ১৫ বলে ১৫ রান করেন মুশি। দলের বাকি ব্যাটসম্যানরাও ব্যর্থতার মিছিলে শামিল হলে ২০ ওভারে ১৪৯ রানেই শেষ হয় রাজশাহীর ইনিংস। বাকিদের মধ্যে জেমস ফ্রাঙ্কলিন ১৭, জাকির ১৭, মিরাজ ৬ রান করেন।

টস হেরে প্রথমে ব্যাটিং করে দুই উইকেটে ১৯৪ রান তুলেছে লুক রঞ্চির দল।

টস হেরে ব্যাটিং করতে নেমে দারুণ শুরু হয়েছিল ভাইকিংসদের। লুক রঞ্চি ও লুস রিস মিলে যোগ করেন ৬৯ রান। ৩০ বলে ৪২ রান করে আউট হন রঞ্চি। এবারের আসরে মোট ৩২১ রান করলেন এই ব্যাটসম্যান। যা টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ। ৩৩৭ রান করে প্রথম নামটি রংপুর রাইডার্সের রবি বোপারার।

সতীর্থরা রান পেলেও বাজে পারফরম্যান্স অব্যাহত রাখলেন সৌম্য সরকার। আজ ১৬ বলে মাত্র ১৭ রান করেন তিনি। এরপর বাকি সময়টুকু লুসি রিস ও সিকান্দার রাজার। ৫৫ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন লুইস রিস। অন্য প্রান্তে ২০ বলে ৪২ রান করেন সিকান্দার রাজা। শেষ পর্যন্ত ২ উইকেটে ১৯৪ রান করে চিটাগং ভাইকিংস। রাজশাহীর দুটি উইকেটই নিয়েছেন মেহেদী হাসান মিরাজ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT