রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
৩ আগস্ট বিআইসিসিতে বসছে টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা
প্রকাশ: ০৫:৩৯ pm ৩১-০৭-২০১৭ হালনাগাদ: ০৫:৪১ pm ৩১-০৭-২০১৭
 
 
 


বিভিন্ন ব্র্যান্ডের নিত্যনতুন মডেলের স্মার্টফোন, ট্যাব ও সর্বশেষ প্রযুক্তির মোবাইল এক্সেসরিজ নিয়ে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা।

৩ আগস্ট শুরু হতে যাওয়া এই মেলা স্মার্টফোন ও ট্যাব নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন। তিন দিনব্যাপী মেলা চলবে ৫ আগস্ট পর্যন্ত।

সোমবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনে মেলার আয়োজক ও অংশগ্রহণকারীরা জানান, মেলাতে বিভিন্ন ব্র্যান্ডের নতুন মডেলের স্মার্টফোন ও ট্যাব উম্মোচন করা হবে। ব্র্যান্ডগুলোর নিত্যনতুন মডেলের এই ডিভাইসগুলোতে নানান অফার, ডিসকাউন্ট ও উপহার পাওয়া যাবে।

মেলার আয়োজক এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস মেলা হতে যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। ইতোমধ্যে এই প্রদর্শনীতে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের অষ্টম প্রদর্শনী এটি।

সংবাদ সম্মেলনে উপস্থিত স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, দেশে এই মেলা বড় একটি প্লাটফর্ম। স্মার্টফোন ও ট্যাব নিয়ে এমন আয়োজন বেশ গুরুত্বপূর্ণ। মেলায় স্যামসাংয়ের তিনটি নতুন মডেল প্রদর্শন করা হবে। একই সঙ্গে গ্রাহকদের জন্য অফারসহ বিনোদন আয়োজনও থাকবে ।

হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ব্যবস্থাপক (পিআর) সুমন সাহা বলেন, এবার বড় পরিসরে হুয়াওয়ে অংশগ্রহণ করছে। হ্যান্ডসেটের পাশাপাশি হুয়াওয়ের নানা এক্সেসরিজ থাকবে। নতুন সিরিজের ফোন উন্মোচন করা হবে। গ্রাহকদের নানা উপহার ও ছাড় দেবে হুয়াওয়ে।

উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ বলেন, স্মার্টফোন ও ট্যাব মেলা একটি ইউনিক ও সুন্দর আয়োজন। গতবারের তুলনায় এবার গ্রাহকদের আরও বেশি সুবিধা দেওয়ার চেষ্টা থাকবে। উইয়ের বিভিন্ন এক্সেসরিজও উন্মোচন করা হবে।

এডিসন গ্রুপের (সিম্ফনি মোবাইল) হেড অব রিটেইল ডেভেলপমেন্ট মো. আসাদুজ্জামান বলেন, এই মেলার মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম পণ্যটি দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে। এতে নতুন ফ্ল্যাগশিপ মডেলের স্মার্টফোন উন্মোচন করা হবে। এছাড়া প্রতিটি মোবাইলের সাথে উপহার ও ছাড় থাকবে।

অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানি লিমিটেডের জনসংযোগ বিভাগের ইনচার্জ ইফতেখার উদ্দিন সানি বলেন, মেলায় নতুন মডেলের হ্যান্ডসেট আনবে অপ্পো। থাকবে নানা ছাড় ও উপহার।

শাওমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান কানন বলেন, মেলায় বেশ কিছু উদ্ভাবনী পণ্য আনা হবে। প্রতিটি পণ্যের সঙ্গেই উপহার থাকবে। এছাড়া নতুন পণ্য উন্মোচন করা হবে।

এডাটার পণ্য ব্যবস্থাপক নাজিম উদ্দিন ইমন বলেন, নতুন ও উদ্ভাবনী কিছু এক্সেসরিজ নিয়ে এবারের মেলায় অংশগ্রহণ করছে এডাটা।

র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের মার্কেটিং বিভাগের সহকারী ব্যবস্থাপক জুয়েল মিয়া বলেন, মেলায় র‌্যাংগসের পক্ষ থেকে গ্রাহকদের জন্য নানা অফার থাকবে। নতুন পণ্য উন্মোচন করা হবে।

আয়োজকরা জানান, বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হবে। ঐদিন বিকেলে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলার টাইটেল স্পন্সর হয়েছে দেশের তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম। প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও হুয়াওয়ে, গোল্ড স্পন্সর সিম্ফনি ও উই এবং সিলভার স্পন্সর হয়েছে অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা । পার্টনার থাকছে পিপলস রেডিও।

এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা হুয়াওয়ে, মাইক্রোম্যাক্স, লাভা ও লেনোভোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার পাবেন।

এছাড়াও মেলার তিনদিন সিম্ফনি মোবাইলের স্পন্সরে ‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’-এ পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। প্রবেশমূল্য ২০ টাকা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT