বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
৩৭ তম বিসিএস অপেক্ষার অবসান হতে যাচ্ছে আজ
প্রকাশ: ১২:৫৮ pm ২৫-১০-২০১৭ হালনাগাদ: ০১:০০ pm ২৫-১০-২০১৭
 
 
 


৩৭ তম বিসিএস পরীক্ষার্থীদের ৫ মাসের অপেক্ষার অবসান হতে যাচ্ছে আজ। বহু প্রতীক্ষিত লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হচ্ছে আজ বুধবার (২৫ অক্টোবর) বিকালে। বিকাল সাড়ে ৩টার দিকে একটি বিশেষ সভা আছে। ওই সভা শেষেই ফল ঘোষণা করা হতে পারে। বিসিএস পরীক্ষা আয়োজনকারী বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

৩৭ তম বিসিএস পরীক্ষার খাতা মূল্যায়ন ও ফলাফল তৈরির কাজে গত কয়েক সপ্তাহ ধরে ব্যস্ত সময় পার করেন কমিশনের কর্মকর্তারা। গত সপ্তাহে পিএসসি কর্মকর্তারা জানিয়েছিলেন, ফল চূড়ান্ত পর্যায়ে রয়েছে। এগুলো এই সপ্তাহের মধ্যেই শেষ হয়ে যাবে। আগামী সপ্তাহের যেকোনো দিন ফল প্রকাশ করা হবে। এ লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে।

গত বছরের ১ নভেম্বর ৩৭তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল ঘোষণা করা হয়। এতে উত্তীর্ণ হন ৮ হাজার ৫২৩ জন। বিসিএসের ইতিহাসে ওইবার এতো কম সময়ের মধ্যে প্রথম ধাপের ফল ঘোষণা হয়। গত ৩০ সেপ্টেম্বর এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই অংশ নেন ২ লাখ ৪৩ হাজার ৪৭৬ জন পরীক্ষার্থী। পরে ৩৭ তমের লিখিত পরীক্ষা শেষ হয় চলতি বছরের ২৩ মে। প্রায় পাঁচ মাস ধরে পরীক্ষার ফলের অপেক্ষায় আছেন পরীক্ষার্থীরা।

গত মঙ্গলবার প্রকাশিত ৩৬তম বিসিএসের ফল ঘোষণারি দিনেই পিএসসি চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ইঙ্গিত দিয়েছিলেন এই সপ্তাহের যেকোনো দিন ফল ঘোষণা করা হবে। তিনি বলেছিলেন, আগামী সাত দিনের মধ্যে ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT