শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
২০১৮ সালে সরকারি ছুটি ২২ দিন অনুমোদন
প্রকাশ: ১২:০০ am ০৭-১১-২০১৭ হালনাগাদ: ১০:০৪ am ০৭-১১-২০১৭
 
 
 


নতুন বছর ২০১৮ সালে ২২ দিনের সরকারি ছুটি অনুমোদন দেয়া হয়েছে। এর মধ্যে ৭ দিনই পড়েছে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবারে।

চলতি বছরেও মোট ২২ দিন সরকারি ছুটি ছিল, যার ১০ দিনের ছুটি পড়েছিল সাপ্তাহিক ছুটির মধ্যে।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে ২০১৮ সালের ওই ছুটির তালিকা অনুমোদন দেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভা শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের জানান, ২০১৮ সালের জন্য ১৪ দিন সাধারণ ছুটি। আর নির্বাহী আদেশে ৮ দিন মিলিয়ে মোট ২২ দিন ছুটি থাকবে সরকারি ছুটি। এর মধ্যে চার দিনই শুক্র ও শনিবার পড়েছে। নির্বাহী আদেশে ছুটি আট দিন। এর মধ্যে তিন দিনই শুক্র ও শনিবার পড়েছে।

পটুয়াখালীর পায়রাবন্দে কয়লাভিত্তিক তাপবিদ্যুৎকেন্দ্র স্থাপনে সরকারের মালিকানাধীন রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড ও চীনের প্রতিষ্ঠান চায়না নর্থ ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (নোরিনকো) মতো যৌথ উদ্যোগে কোম্পানি গঠনের লক্ষ্যে এ–সংক্রান্ত চুক্তি এবং সংবিধির খসড়া অনুমোদন দেয়া হয় সভায়।

বঙ্গবন্ধুর সাতই মার্চের ভাষণকে ঐতিহাসিক দলিল হিসেবে ইউনেসকোর স্বীকৃতি এবং ফোর্বস সামায়িকীর তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০তম শক্তিশালী নারী হিসেবে স্থান পাওয়ায় মন্ত্রিসভা তাকে অভিনন্দন জানিয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT