রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
১ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো ২০১৭
প্রকাশ: ০৪:২০ pm ২২-০১-২০১৭ হালনাগাদ: ০৪:২৫ pm ২২-০১-২০১৭
 
 
 


‘ফিউচার ইন মোশন’ শ্লোগানে আগামী ১ ফেব্রুয়ারি থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তথ্যপ্রযুক্তি মেলা বেসিস সফটএক্সপো ২০১৭।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে দেশের তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

চার দিনব্যাপী মেলায় বেসিসের সদস্য প্রতিষ্ঠানসহ দেড় শতাধিক প্রতিষ্ঠান অংশ নেবে। অতিথি হিসেবে থাকবেন সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, আন্তর্জাতিক প্রতিষ্ঠানের প্রতিনিধি ও দেশের তথ্যপ্রযুক্তি খাতের প্রতিনিধিরা। আর আয়োজক সংগঠনের পক্ষ থেকে আশা করা হচ্ছে মেলায় অন্তত পাঁচ লাখ দর্শনার্থী উপস্থিত হবেন।

মেলায় তথ্যপ্রযুক্তি খাতে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের জন্য থাকবে ‘আইটি জব ফেয়ার’। প্রদর্শনীর সমাপনী দিন ৪ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ ফেয়ার চলবে। এতে প্রোগ্রামিং, ডিজাইন, মার্কেটিং, বিজনেস ডেভেলপমেন্ট, অ্যাকাউন্টিংসহ বিভিন্ন পদের জন্য আগ্রহীরা সিভি জমা দিতে পারবেন। সেই সঙ্গে তারা সরাসরি আগ্রহী কোম্পানিগুলোর সঙ্গে সাক্ষাতকারও দিতে পারবেন।

সেমিনারে অভিজ্ঞ বক্তারা তথ্যপ্রযুক্তি খাতে ক্যারিয়ার গড়তে করণীয় বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেবেন। আগ্রহী যে কেউ অনুষ্ঠানস্থলে কিংবা অনলাইনের নিবন্ধন করে জব ফেয়ারে অংশগ্রহণ করতে পারবেন। এজন্য softexpo.com ভিজিট করে আগ্রহীরাদের নিবন্ধন করতে হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT