বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
১০ জনকে নিয়েই ৩-১ গোলে লণ্ডভণ্ড করেছে বার্সেলোনা
প্রকাশ: ০৯:৩১ am ১৯-১০-২০১৭ হালনাগাদ: ০৯:৩৩ am ১৯-১০-২০১৭
 
 
 


প্রথমার্ধেই দুটি হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার জেরার্ড পিকে। এতে কিন্তু একটুও দমেনি ন্যু ক্যাম্পের জাদুকররা। ১০ জনকে নিয়েই গ্রিসের ফুটবল ক্লাব অলিম্পিয়াকোসকে ৩-১ গোলে লণ্ডভণ্ড করেছে বার্সেলোনা।

খেলা শুরুর ১৮ মিনিটের মাথায় দিমিত্রিয়োস নিকোলোর আত্মঘাতী গোলে এগিয়ে যায় বার্সা। এরপর বিরোধী পক্ষের জালে আরো দুবার বল ঠেলে দেয় আক্রমণাত্বক দলটি। খেলার ৬১ মিনিটের মাথায় লিওনেল মেসির জাদুতে দ্বিতীয় গোলটি পায় বার্সা। এর মাত্র তিন মিনিটের মাথায় তৃতীয় গোলটি করেন লুকাস দিগনে। এই গোলটির পেছনেও ছিল মেসির পায়ের জাদুকরী ছোঁয়া।

পুরো সময়টা রক্ষণাত্বক খেলায় প্রথমার্ধে গোল পায়নি অলিম্পিয়াকোস। দ্বিতীয়ার্ধেও হতে যাচ্ছিল একই পরিণতি। তবে শেষ মুহূর্তে বার্সার জালে বল জড়িয়ে শেষ রক্ষা করেন সেই দিমিত্রিয়োস নিকোলোই। ৮৯ মিনিটের মাথায় অলিম্পিয়াকোসের ঘরে আসে প্রথম ও শেষ গোলটি।

আরো বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েছিল স্বাগতিক ন্যু ক্যাম্পবাসীরা। সুযোগ পেয়েও হতাশ হতে হয়েছে খোদ মেসি-সুয়ারেসকেও। না হলে গোলের সংখ্যার ফারাকটা আরো বেশি রেখেই জিততে পারতেন তাঁরা।

তবে চ্যাম্পিয়নস ট্রফির আজকের জয়ে পিকের মাঠ ছাড়াটা দাগ হয়ে থাকলো বার্সার কাছে। সতীর্থ জেরার্দ দেলোফেউয়ের এগিয়ে দেওয়া বল হাত দিয়ে জালে জড়িয়েছেন বলে এই ডিফেন্ডারের বিরুদ্ধে অভিযোগ আনেন সহকারি রেফারি। অগত্যা হলুদ কার্ড। আর পর পর দুই হলুদ কার্ডের দায়ে সোজা মাঠ ছাড়তে হয় তাঁকে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT