বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশিসহ ৯ শ্রমিক নিহত
প্রকাশ: ১০:৫৩ am ০৭-০১-২০১৮ হালনাগাদ: ১১:২৭ am ০৭-০১-২০১৮
 
 
 


সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ৯ জন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। বাংলাদেশ সময় রোববার ভোরে সৌদির জিজান প্রদেশের শামতা নামক এলাকায় এ ঘটনা ঘটে।আহত দু’তিনজনের অবস্থা আশঙ্কাজনক।কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

স্থানীয় গণমাধ্যমগুলো সূত্রে জানা যায় যে, সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে জিজানের আল-ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতা কর্মীদের বহনকারী একটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই গাড়ি উল্টে গিয়ে ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়। আহত হন অন্তত ৯ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। হতাহতরা জিজান থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে সামস্তা শহরে কাজ করতে যাচ্ছিলেন। নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় জানা গেছে, তারা হলেন- নরসিংদী সদরের করিমপুর ইউনিয়নের বাউশালি গ্রামের আমীর হুসাইন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাইফুর ইসলাম, নারায়ণগঞ্জের মতিউর রহমান, নরসিংদীর ইদন এবং কিশোরগঞ্জের জসিম।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় দূতাবাস বন্ধ থাকায় নিহতদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি। তবে সৌদিতে বাংলাদেশ দূতাবাসের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন, নিহতদের সবাই বাংলাদেশি। তাদের মরদেহ জিজানের একটি মর্গে রাখা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT