শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সালাহউদ্দিন লাভলুর ‘এই দিন, এই রাত’
প্রকাশ: ১১:৫৮ am ২৯-০১-২০১৮ হালনাগাদ: ১২:০২ pm ২৯-০১-২০১৮
 
 
 


কুষ্টিয়া : ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু। সম্প্রতি তিনি নির্মাণ শুরু করেছেন ‘এই দিন এই রাত’ নামে নতুন ধারাবাহিক নাটকের কাজ। 
কুষ্টিয়া শহরের বিভিন্ন লোকেশনে শ্যুটিং হচ্ছে নাটকটির। 


নাটকটির গল্প প্রসঙ্গে সালাহউদ্দিন লাভলু জানান, একটা সময় আনন্দঘন দিন ছিলো। সেসব দিন আমরা এখন ভুলে যেতে বসেছি। সেসব দিনের চিত্র তুলে ধরেই আমার এই ধারাাবহিক নাটকটি সাজিয়েছি। আশা করি দর্শকপ্রিয়তা পাবে এই নাটকটি। 
তিনি জানান, দু’শ পর্বের এ ধারাবাহিকের গল্পে দেখা যাবে মফস্বল এলাকার বন্ধুদের নিয়ে নাটকের কাহিনী। মুলত মফস্বল এলাকার পরিবারকেন্দ্রীক ধারাবাহিক এ নাটকটি মফস্বলের পাড়ার তিন বন্ধুদের জীবন কাহিনী নিয়ে তুলে ধরা হয়েছে। এখানে রয়েছে যেমন বন্ধুত্ব আবার তেমনি সেখানে মায়ের মতো শ্রদ্ধেয় ভাবির সাথেও বন্ধুত্বের এমনসব গল্প নিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি। 
কুষ্টিয়ার মফস্বল এলাকার বিভিন্ন লোকেশনের চিত্রায়িত হচ্ছে। নাটকটির নাম প্রিয় দিন, প্রিয় রাত। রিপন নবীর বাগানবাড়ী ‘হাসনাবাগে’ গতকাল সকালে শ্যুটিং স্পটে গিয়ে দেখা গেলো নাটকের শ্যুটিং চলছে। নাট্যকার সালাহউদ্দিন লাভলু শিল্পীদের বিভিন্ন কলাকৌশল বুঝিয়ে দিচ্ছেন।


নাটকটি শীঘ্রই চ্যানেল আইতে প্রচার করা হবে। নাটকের মুল চরিত্রে অভিনয় করছে নিলয় ও মিতিল ফারুক। এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন চ্যানেল আই সেরা নাচিয়ে সিনথিয়া, শাহেদ, জীবন, সাব্বির ও কুষ্টিয়ার মেয়ে সৃষ্টিসহ অনেক প্রতিভাবান শিল্পীরা।

এস এম জামাল, কুষ্টিয়া থেকে। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT