শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
সালমানের উচিত বাবা হওয়ার চিন্তা করা বললেন রানি
প্রকাশ: ০৪:৫৫ pm ০৬-০১-২০১৮ হালনাগাদ: ০৫:০০ pm ০৬-০১-২০১৮
 
 
 


সালমান খান ও রানি মুখার্জির বন্ধুত্বের সম্পর্কটা বেশ পুরোনো। ‘হ্যালো ব্রাদার’,‘চোরি চোরি চুপকে চুপকে’,‘হার দিল জো পেয়ার কারেগা’র মতো বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেছেন সালমান খান ও রানি মুখার্জি। সেই পুরোনো বন্ধুত্বের জের ধরে সালমানকে ভিন্নধর্মী একটি পরামর্শ দিলেন রানি।

মিড ডের বরাত দিয়ে এনডিটিভির খবরে প্রকাশ, রানির মতে বিয়ের চিন্তা ঝেড়ে ফেলে সালমানের উচিত বাবা হওয়ার চিন্তা করা।

সম্প্রতি নিজের আসন্ন চলচ্চিত্র ‘হিচকি’র প্রচারে বিগ বসের ১১তম আসরে গিয়েছিলেন রানি। সেখানেই সালমানকে এমন পরামর্শ দেন তিনি। মিড ডের একটি সূত্র জানায়, ‘সালমানকে রানি বলেন তাঁর বিয়ে করার চিন্তাকে এড়িয়ে কেবল বাবা হওয়া উচিত। রানির মেয়ে আদিরার মতো মিষ্টি একটি বাচ্চা দরকার সালমানের।’

এ ছাড়া রানি মনে করেন,সালমানের বাচ্চা তাঁর মতোই সুদর্শন হতে হবে। সূত্রটি আরো জানায়, যখন রানি সালমানের বাচ্চা তাঁর মতনই সুদর্শন হওয়া উচিত বলেন, তখন সালমান তাঁকে জিজ্ঞেস করেন, ‘যদি বাচ্চার মা দেখতে সুন্দর না হয়!’ এরপর সালমান ও রানি দুজনই হাসিতে ফেটে পড়েন।

বলিউডে ‘সিঙ্গেল মাদার’ ও ‘সিঙ্গেল ফাদার’ হওয়ার বহু নজির রয়েছে। কয়েকদিন আগেই নির্মাতা করণ জোহর সারোগেসি পদ্ধতির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন। একই পদ্ধতিতে অনুসরণ করেছেন তুষার কাপুর। এ ছাড়া দুই মেয়েকে দত্তক নিয়েছেন বলিউডের আরেক তারকা সুস্মিতা সেন। অন্যদিকে, যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গেই গাঁটছড়া বেঁধেছেন রানি। তাঁদের ভালোবাসার ফসল আদিরার বয়স এখন দুই।

বর্তমানে ‘হিচকি’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন রানি। যেখানে একজন শিক্ষিকার চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। প্রযোজনায় রয়েছেন মণীষ শর্মা। যশরাজ ফিল্মসের ব্যানারে  ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT