সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
সাত উইকেটের সহজ জয় জিতে নিয়েছে ইংল্যান্ড
প্রকাশ: ০৩:০৫ pm ১০-০৩-২০১৮ হালনাগাদ: ০৩:০৬ pm ১০-০৩-২০১৮
 
 
 


ভালোই জমে উঠেছিল নিউজিল্যান্ড-ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম চার ম্যাচ শেষে ছিল ২-২ ব্যবধানের সমতা। সিরিজ নির্ধারণী পঞ্চম ও শেষ ম্যাচে তাই হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রত্যাশাই করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু খুবই একতরফা একটা ম্যাচ দিয়ে শেষ হয়েছে জমজমাট এই ওয়ানডে সিরিজ। সাত উইকেটের সহজ জয় দিয়ে ৩-২ ব্যবধানে সিরিজও জিতে নিয়েছে ইংল্যান্ড।

টস হেরে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি স্বাগতিক নিউজিল্যান্ড। অলআউট হয়ে গেছে ২২৩ রানে। আট নম্বরে ব্যাট করতে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৬৭ রানের ইনিংস খেলেছেন মিচেল সান্টনার। ৫৫ রান এসেছে নিকোলাসের ব্যাট থেকে। আর ৪৭ রান করেছেন উদ্বোধনী ব্যাটসম্যান মার্টিন গাপটিল।

২২৪ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে ইংল্যান্ড জয় তুলে নিয়েছে ৩৩ ওভারের মধ্যে। জনি বেয়ারস্টোর ৬০ বলে ১০৪ রানের ঝড়ো জুটিতে সহজেই জয়ের বন্দরে পৌঁছে গেছে সফরকারী ইংল্যান্ড। ৬১ রানের ইনিংস এসেছে আরেক ওপেনার অ্যালেক্স হেলসের ব্যাট থেকে। উদ্বোধনী জুটিতেই ১৫৫ রান জমা করে ইংল্যান্ডের জয় নিশ্চিত করে ফেলেছিলেন এই দুই ওপেনার। বেন স্টোকস অপরাজিত ছিলেন ২৬ রান করে। এর আগে বল হাতেও একটি উইকেট নিয়েছিলেন এই ইংলিশ অলরাউন্ডার।

বল হাতে ইংল্যান্ডের পক্ষে সবচেয়ে সফল ছিলেন ক্রিস ওকস ও আদিল রশিদ। দুজনেই নিয়েছেন তিনটি করে উইকেট। দুটি উইকেট গেছে টম কুরানের ঝুলিতে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT