শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
সাতপাঁকে বাঁধা পড়বেন পাওলি দাম
প্রকাশ: ১১:২৭ am ০৪-১২-২০১৭ হালনাগাদ: ১১:৩৩ am ০৪-১২-২০১৭
 
 
 


পাওলি দাম বাংলা চলচ্চিত্রের সুপারহট নায়িকা আজ সাতপাঁকে বাঁধা পড়বেন। পাত্র বন্ধু আসামের রাজধানী গুয়াহাটির বিশিষ্ট ব্যবসায়ী অর্জুন দেব । বিয়ের আসর বসছে তাজ বেঙ্গলে। সেখানেই সাতপাঁকে বাঁধা পড়বেন পাওলি । শনিবার (২ ডিসেম্বর) ছিল মেহেন্দির অনুষ্ঠান।

বিয়ে উপলক্ষে পাওলি ট্র্যাডিশনাল সাজে সাজবেন । আজ কলকাতায় বিয়ে হলেও বৌভাত হবে গুয়াহাটিতে ৮ই ডিসেম্বর। তবে সেই অনুষ্ঠান হবে খুবই ঘরোয়াভাবে আত্মীয়স্বজনদের মধ্যে। আর ১০ই ডিসেম্বর গুয়াহাটিতে হবে বড় আকারে রিসেপশন। পরে কলকাতাতেও একটি বড় মাপের রিসেপশনের আয়োজন করা হবে বলে জানানো হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠানে ব্যাপক কোনো ঝাকজমক হবে না। বিয়ের একদিন পরেই গুয়াহাটি যাবেন পাওলি । সঙ্গে যাবেন তার ভাই । আর বাবা-মা যাবেন তারও পরের দিন।

‘তিথির অতিথি’ সিরিয়াল দিয়ে পাওলি কেরিয়ার শুরু করেন। তার পরে নানা ছবির পরে গৌতম ঘোষের ‘কালবেলা’ই তাকে অভিনেত্রীর অন্য পরিচয় এনে দেয়। শ্রীলঙ্কার পরিচালকের ছবি ‘ছত্রাক’-এর সাফল্য এবং তারপর নানা ভিন্নধর্মী ছবিতে পাওলি নিজেকে সাফল্যের সঙ্গে তুলে ধরেছেন। তবে এ অভিনেত্রী বলিউডের হিট ছবি ‘হেইট স্টোরি’তে অভিনয় করে ব্যপক আলোচিত হয়েছেন। এদিকে পাওলি জানিয়েছেন, বিয়ের পরও সিনেমার কাজ তিনি চালিয়ে যাবেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT