রবিবার, ১২ মে ২০২৪ ২৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সরকারী চাকুরীতে কোন কোটা থাকবে না !
প্রকাশ: ০১:১৬ pm ১১-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:০০ pm ১১-০৪-২০১৮
 
 
 


সরকারি চাকরিতে কোন কোটা থাকবে না, শতভাগ মেধায় নিয়োগ দেয়া হবে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

বুধবার দুপরের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে জাকির হোসাইন সাংবাদিকদের এ কথা জানান। এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে সকালে তার বাসভবন গণভবনে যান ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।



"সরকারী চাকুরীতে কোন কোটা থাকবে না।
দেশরত্ন শেখ হাসিনা.....

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যা বলেন তা করেন।
বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে সাক্ষাত করি। তিনি বলেন ' সরকারি চাকুরীতে কোন কোটা পদ্ধতি থাকবেনা'। মাননীয় প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায়। অশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।"

এদিকে, ফেসবুকের এই স্ট্যাটাসের বিষয়ে কথা হয় ছাত্রলীগ সভাপতি সোহাগের সঙ্গে। তিনি স্ট্যাটাসের বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আজ বিকালে প্রধানমন্ত্রী জাতীয় সংসদে এ বিষয়ে ঘোষণা দিতে পারেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT