শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
সমন্বিত ৮ ব্যাংকের পরীক্ষা : জরুরি সভায় বসছে কেন্দ্রীয় ব্যাংক
প্রকাশ: ০৫:৪৮ pm ১৫-০১-২০১৮ হালনাগাদ: ০৫:৫০ pm ১৫-০১-২০১৮
 
 
 


গত শুক্রবার বাংলাদেশ ব্যাংকের অধিনে রাষ্ট্রায়ত্ত ৮ ব্যাংকের সমন্বিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে আসন স্বল্পতার কারণে মিরপুর ১ নম্বের অবস্থিত হযরত শাহ আলী মহিলা কলেজে গোলোযোগসহ রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর নিয়োগ নিয়ে উদ্ভূত পরিস্থিতি নিয়ে মঙ্গলবার সকালে জরুরি সভায় বসবে বাংলাদেশ ব্যাংক।

গভর্নর ফজলে কবীরের সভাপতিত্বে ওই সভায় ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য এবং দেশের ১৪টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের নির্বাহীদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

এছাড়াও সেখানে অর্থমন্ত্রলাণয়ের প্রতিনিধিও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এমন এক সময় জরুরি এ সভা আহ্বান করা হলো; যখন গত ১২ জানুয়ারি অনুষ্ঠিত সমন্বিত আট ব্যাংকের প্রিলিমিনারি পরীক্ষা বাতিলের দাবিতে লাগাতার আন্দোলন করে যাচ্ছেন চাকরিপ্রার্থীরা।

উল্লেখ্য, গত শুক্রবার (১২ জানুয়ারি) আসন স্বল্পতার কারণে মিরপুর বাংলা কলেজ কেন্দ্রে চার হাজার এবং মিরপুর শাহ আলী মহিলা কলেজ কেন্দ্রে ১৬০০ চাকরিপ্রত্যাশীর পরীক্ষা দিতে পারেননি।

পরে এ নিয়ে গোলযোগের সৃষ্টিসহ পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে এ বিষয়ে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির এক জরুরি বৈঠক শেষে আগামী ২০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা একই কেন্দ্রে তাদের পরীক্ষা নেওয়া হবে বরে জানানো হয়েছিল।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT