শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ঢাকা পলিটেকনিকে বিডি জবসের চলছে ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্ট
প্রকাশ: ০১:১৫ pm ২৮-১১-২০১৭ হালনাগাদ: ০১:৩৫ pm ২৮-১১-২০১৭
 
 
 


দেশের শীর্ষস্থানীয় অনলাইন চাকরির মার্কেটপ্লেস বিডিজবস ডটকম ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটে আয়োজন করেছে দুই দিনব্যাপী ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্ট।

সোমবার ও মঙ্গলবার (২৭ ও ২৮ নভেম্বর, ২০১৭)  চলা ওই চাকরির মেলায় দেশের ২০টি স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকরির অফার নিয়ে ফেস্টিভ্যালে অংশগ্রহণ করছে।

সোমবার প্রতিষ্ঠানগুলো তাদের প্রত্যাশিত বিভিন্ন পদের জন্য আগ্রহী চাকরীপ্রার্থীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত সংগ্রহ করছে এবং দ্বিতীয়দিনে যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ নিয়ে তাৎক্ষণিক চাকরির অফার দেবে।

বিডি জবস.কম-এর ক্যারিয়ার ফেস্টিভ্যাল “9th Campus Career Festival 2017 “ এবার অনুষ্ঠিত হবে ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটে। এই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করেছে ২০+ স্বনামধন্য কোম্পানি। অংশগ্রহণকারি কোম্পানিগুলো শিক্ষার্থীদের জন্যে ফুল টাইম ও পার্ট টাইম চাকরির শূন্যপদ উপস্থাপন করবে। ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের সদ্য পাশ করা ও বর্তমান সকল শিক্ষার্থীদের এই ক্যারিয়ার ফেস্টিভ্যালে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

বরাবরই পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থীদের ব্যাপারে কোম্পানিগুলোর আগ্রহ থাকে। প্রযুক্তিগত অনেককিছু তারা জানে বলে কোম্পানিগুলোও তাদের পেতে চায়। বিডি জবসের এই মেলায় দুপক্ষেরই দারুণ সাড়া রয়েছে।

বিডি জবসের এই ক্যারিয়ার ফেস্ট সকাল ১০টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত চলবে।

 

 

 

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT