শুক্রবার, ১০ মে ২০২৪ ২৭শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সখীপুরে নিখোঁজ হওয়ার আট দিন পর কিডনি, লিভার ছাড়া স্কুলছাত্রী লাশ উদ্ধার
প্রকাশ: ০৬:১০ pm ২৩-০৭-২০১৭ হালনাগাদ: ০৬:১৪ pm ২৩-০৭-২০১৭
 
 
 


শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখীপুরে নিখোঁজ হওয়ার আট দিন পর গত শনিবার স্কুলছাত্রী লিজা আক্তারের (১০) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার শরীরে কিডনি, লিভার, ফুসফুসসহ গুরুত্বপূর্ণ অঙ্গ পাওয়া যায়নি বলে জানিয়েছেন চিকিৎসক।

লাশের ময়নাতদন্তকারী চিকিৎসক ও পুলিশ সূত্রে জানা যায়, ভেদরগঞ্জ উপজেলার সখীপুরের ছৈয়ালকান্দি গ্রামের মাঠ থেকে নিখোঁজের আট দিন পরে শনিবার সকালে লিজার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার সরদারকান্দী গ্রামের লেহাজ উদ্দিন শেখের মেয়ে এবং ১ নম্বর সখীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে আনলে ময়নাতদন্তকারী চিকিৎসক শেখ মো. এহসানুল ইসলাম ও সাবরিনা খান জানান, লাশটি হয়ত এক সপ্তাহ আগের। শরীরের কিছু অংশে পচন ধরেছে। হাতের কবজি কাটা ছিল। রাসায়নিক পরীক্ষার জন্য কিডনি, লিভার সংরক্ষণ করতে গিয়ে এই অঙ্গগুলো পাওয়া যায়নি। ফুসফুস ও হৃদযন্ত্রও পাওয়া যায়নি। মেয়েটি ধর্ষণের শিকার হয়েছিল কি না, তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করতে গিয়ে দেখা যায় তার জরায়ুও নেই।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন, স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় ১৬ জুলাই জিডি করেন তার বাবা। এরপর থেকে তাকে উদ্ধারের জন্য চেষ্টা করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশের চেহারা বিকৃত হয়ে গেছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT