শনিবার, ০৪ মে ২০২৪ ২১শে বৈশাখ ১৪৩১
Smoking
 
বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজ
শেষ ম্যাচে জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে বাংলাদেশ
প্রকাশ: ০৯:৪৩ am ২২-১০-২০১৭ হালনাগাদ: ০৯:৪৫ am ২২-১০-২০১৭
 
 
 


স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। এক ম্যাচ হাতে রেখে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ও নিশ্চিত করে ফেলেছে প্রোটিয়ারা।  তবে শেষ ম্যাচে শেষ ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না মাশরাফি বিন মর্তুজার দল। প্রোটিয়াদের লক্ষ্য হোয়াইটওয়াশ হলেও বাংলাদেশ তা এড়াতে মরিয়া।

এ লক্ষ্যে আজ ইস্ট লন্ডনের বাফেলো পার্কে বাংলাদেশ সময় দুপুর ২টায় মাঠে নামবে দু'দল। কিম্বার্লিতে প্রথম ওয়ানডেতে দুই ওপেনার কুইন্ট ডি কক ও হাশিম আমলার ব্যাটিং দৃঢ়তায় ১০ উইকেটের বড় ব্যবধানে জয়ের স্বাদ নেয় দক্ষিণ আফ্রিকা। এরপর পার্লে ১৭৬ রানের দানবীয় ইনিংস খেলে দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের জয় এনে দেন সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। ফলে এক ম্যাচ আগেই ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত করে ফেলে প্রোটিয়ারা। 

শেষ ওয়ানডেতে সুযোগ আছে বলে দ্বিতীয় ম্যাচ শেষে জানিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, 'আমাদের জন্য এখনো একটা সুযোগ আছে। আমরা দল হিসেবে ভালো খেলতে পারছি না। একজন-দু’জন ভালো খেললে হবে না। সবাইকে এক সাথে ভালো খেলতে হবে। দ্বিতীয় ম্যাচে ইমরুল-মুশফিক ভালো ব্যাটিং করেছে, কিন্তু অন্যরা পারেনি। বোলিং-এ রুবেল-সাকিব ভালো করেছে। তবে অন্য বোলাররা ব্যর্থ।' উল্লেখ্য, ওয়ানডেতে এখন পর্যন্ত ৪টি ওয়ানডে সিরিজ খেলেছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। এরমধ্যে ৩টি প্রোটিয়ারা ও ১টি বাংলাদেশ জয় করে। ৩টি সিরিজের সবক'টিতেই বাংলাদেশকে হোয়াইটওয়াশ করেছিলো দক্ষিণ আফ্রিকা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT