শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ ১৪৩১
Smoking
 
শুক্রবারে ওপেন ব্রিজ টুনামেন্ট এর আয়োজন করেছেন ঢাকা ক্লাব
প্রকাশ: ০৮:৪৪ am ১৯-০২-২০১৭ হালনাগাদ: ১২:৪৭ pm ১৯-০২-২০১৭
 
 
 


শুক্রবারে ওপেন ব্রিজ টুনামেন্ট এর আয়োজন করেছেন ঢাকা ক্লাব। কার্ডের মুর্শিয়ারার দেখিয়ে জিতেছেন নুরুল হুদা ও সালাউদ্দিন জুটি।আয়োজকরা বলেছেন  তরুণ প্রজন্মকে উৎসাহ ব্রিজ খেলাটাকে এগিয়ে ঢাকা ক্লাবের এই প্রচেষ্টা। জয়ীদের হাতে পুরষ্কার উলে দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

বুদ্ধির খেলা ব্রিজ অধুনিক বিশ্বে অনেক জনপ্রিয় বাংলায় অতটা না।

আর এটার প্রসার বাংলাদেশে বারাতে ঢাকা ক্লাবের এই প্রয়াস। ১৯৭৬ সালে ঢাকা ক্লাব থেকে চালু হয় বাংলাদেশ ব্রিজ ফেডারেশন। ১০০ মত প্রতিযোগী দেশের বিভিন্ন প্রান্ত হতে এসে অংশ নেন এই টুনামেন্ট এ । ২ লক্ষ টাকার প্রাইজ মানির টুনামেন্ট এ শিরোপা জিতেছেন নুরুল হুদা ও সালাউদ্দিন জুটি।আয়োজকরা। ৫১৯.৮৯ পয়েন্ট পেয়ে নিজেদের পকেটে নিয়েছেন ৫০,০০০ টাকা।

এই রকম টুনামেন্ট আয়োজন করার পরিকল্পনা আয়োজকদের।

ঢাকা ক্লাবের সদস্য আফিজালুর রহমান সিনহা বলেন- এটা একটা চলমান টুনামেন্ট। সেই দিক বিবেচনা করে এই ট্রফির আয়োজন করা হয়েছে।

এপ্রিলে দুবাই এ আর্ন্তজাতিক টুনামেন্ট এ খেলতে যাবে জাতীয় দলের খেলয়াড়রা। বড় আসরের প্রস্তুতি সেরে নিলো এখান থেকেই তারা।

আনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় অর্থমন্ত্রীআবুল মাল আব্দুল মুহিত, বাংলাদেশ ব্রিজ ফেড়ারেশন এর সভাপতি জনাব মুসফিকুর রহমান মোহন, চিফ কো-অর্ডিনেটর ওপেন ব্রিজ টুনামেন্ট জনাব এটিএম মোয়াজ্জেম হোসেন সহ আরোও অনেকে।

 

প্রতিবেদন-মোঃ আকবর আলী রাব্বী

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT