মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ ১৪৩১
Smoking
 
শামির বড় ভাইয়ের দ্বারা ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ করেছেন হাসিন!
প্রকাশ: ০৯:৩৭ am ১০-০৩-২০১৮ হালনাগাদ: ০৯:৩৯ am ১০-০৩-২০১৮
 
 
 


ভারতীয় পেসার মোহাম্মদ শামির সঙ্গে বনিবনা না হওয়া নিয়ে চলছে স্ত্রী হাসিন জাহানের আইনি লড়াই। শামির চরিত্রের অন্ধকার দিক অনেকখানি প্রকাশ্য করে দিয়েছেন কলকাতার সাবেক এই মডেল। তাকে তার স্বামী হত্যার হুমকি দিয়েছেন। সবচেয়ে বড় খবর হলো, শামির বড় ভাইয়ের দ্বারা ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ করেছেন হাসিন!

শুক্রবার হাসিনের অভিযোগের ভিত্তিতে জামিন অযোগ্য ধারায় একাধিক মামলা দিয়েছে কলকাতা পুলিশ। ডানহাতি এই পেসারের বিরুদ্ধে করা মামলাগুলো হলো-ধর্ষণ, মারধর ও নির্যাতন, বিষ প্রয়োগে হত্যার চেষ্টা।

ধর্ষণ ছাড়া বাকি অভিযোগগুলো আগেই এনেছিলেন শামির স্ত্রী হাসিন। তবে ধর্ষণের এই অভিযোগ শামির বড় ভাই হাসিবের বিরুদ্ধে। হাসিন তার লিখিত অভিযোগে বলেছেন, ‘আমি গেল বছর (২০১৭) সালে উত্তর প্রদেশে আমার শ্বশুরবাড়ি যাই। সেখানে আমার স্বামীর (শামি) বড় ভাই হাসিম আহমেদ আমাকে ধর্ষণ করেন।’

এর আগে বৃহস্পতিবার নিজের আইনজীবীকে সঙ্গে নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন হাসিন। মামলায় সবকিছু প্রমাণিত হলে, শামিকে অন্তত ১০ বছর কারাভোগ করতে হতে পারে।

হাসিনের আইনজীবী জাকির হোসেন বলেন, ‘আমি খবর পেয়েছি, কলকাতা পুলিশরা আমাদের করা অভিযোগের ভিত্তিতে জামিনের অযোগ্য মামলা দিয়েছে।’

এর আগে গেল মঙ্গলবার নাগপুরের এক নারীর ছবি ও তার সঙ্গে শামির মোবাইলে আপত্তিজনক বার্তা আদান-প্রদানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন হাসিন। এরপর থেকেই শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ করতে থাকেন তার স্ত্রী। শামির বিরুদ্ধে একাধিক পরকীয়ার অভিযোগও করেছেন তিনি।

যদিও সবকিছু অস্বীকার করেছেন ভারত জাতীয় দলের হয়ে ৩০ টেস্ট, ৫০ ওয়ানডে ও সাতটি টি-টোয়েন্টি খেলা পেসার শামি। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এ প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে যা বলা হচ্ছে তা পুরোপুরি মিথ্যে। আমার বিরুদ্ধে বড় ষড়যন্ত্র করা হচ্ছে।’

২০১৪ সালে বিয়ে করেন হাসিন-শামি। তার আগে ২০১২ সাল থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। আড়াই বছরের একটি কন্যা-সন্তান আছে তাদের।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT