শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
শাবির গণিত বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে রেজিস্ট্রেশন শুরু
প্রকাশ: ০৪:৩৯ pm ১৮-১২-২০১৭ হালনাগাদ: ০৪:৪১ pm ১৮-১২-২০১৭
 
 
 


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) গণিত বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে রেজিস্ট্রেশন গতবাল রোববার থেকে শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত। আগামী বছরের ২২ ও ২৩ ফেব্রুয়ারি দু’দিনব্যাপী এ রজতজয়ন্তী অনুষ্ঠিত হবে।

রোববার দুপুর সাড়ে ১২টায় রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন রজতজয়ন্তীর অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক ও গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। রজতজয়ন্তীর সদস্য সচিব সহযোগী অধ্যাপক মো. শাহ নুর জানান, রেজিস্ট্রেশন ফি বাবদ বিভাগের ১ম থেকে ১৩তম ব্যাচ পর্যন্ত ২ হাজার টাকা, ১৪তম থেকে ১৬তম ব্যাচ পর্যন্ত ১ হাজার ৫০০ টাকা, ১৭তম থেকে ২১তম ব্যাচ পর্যন্ত ১ হাজার টাকা এবং ২২তম থেকে ২৭তম ব্যাচ পর্যন্ত ৮০০ টাকা ধার্য করা হয়েছে। এছাড়া সপরিবারে অংশগ্রহণের জন্য অতিরিক্ত ১ হাজার টাকা ধার্য করা হয়েছে।

তিনি আরও জানান, রেজিস্ট্রেশন ফি গণিত বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের সোনালী ব্যাংকের বিশ্ববিদ্যালয়ের শাখা অ্যাকাউন্টে অথবা বিকাশের (০১৭১১-৯০৩৯৫০, ০১৭৪০-৫৯৭৯৩৮) মাধ্যমে প্রদান করা যাবে। এছাড়া অনলাইনের মাধ্যমে www.sustmathalumni.org এই ওয়েবসাইট থেকেও রেজিস্ট্রেশন করা যাবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT