শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
রোজবোলে ইংল্যান্ডের কাছে ৯ উইকেটে হেরে গেছে দক্ষিণ আফ্রিকার
প্রকাশ: ১২:২৮ pm ২২-০৬-২০১৭ হালনাগাদ: ১২:৩১ pm ২২-০৬-২০১৭
 
 
 


কিছুতেই কিছু হচ্ছে না । ডি ভিলিয়ার্সের যেন শনির দশা কাটতেই চাইছে না। চ্যাম্পিয়নস ট্রফি শুরুর আগে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে হেরেছিল ভিলিয়ার্স বাহিনী। পাকিস্তান ও শ্রীলঙ্কার কাছে হেরে চ্যাম্পিয়নস ট্রফির প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হয়েছে প্রোটিয়াদের। এবার ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটাও হার দিয়ে শুরু করল দক্ষিণ আফ্রিকা। রোজবোলে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরে গেছেন ডি ভিলিয়ার্স-মিলাররা।  

রোজবোলে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি দক্ষিণ আফ্রিকার। ৩২ রানেই তিন উইকেট হারিয়ে বসে দলটি। ইনিংসের প্রথম বলেই ডেভিড উইলির বলে বোল্ড হন জেজে স্মাটস। দলীয় ৭ রানে মার্ক উডের বলে রিজা হেনড্রিকস বিদায় নেন। উইকেটে এসেই পাল্টা আক্রমণ করতে উদ্যত হন ডেভিড মিলার। তবে এক ছক্কায় ৯ রানের বেশি করতে পারেননি তিনি।

দ্রুত তিন উইকেট হারানোর পর আর খেলায় ফিরতে পারেনি স্বাগতিকরা। উইকেটে এসে ডি ভিলিয়ার্স ও ফারহান বেহারডিন শুরুর চাপ কাটিয়ে উঠতে ধীরগতির ব্যাটিং করা শুরু করেন। তবে শেষ দিকে আক্রমণাত্মক ব্যাটিং করে ২০ ওভার শেষে ১৪২ রান তোলে দক্ষিণ আফ্রিকা। ৫৮ বলে চারটি চার ও দুটি ছক্কায় ৬৫ রানে অপরাজিত ছিলেন ডি ভিলিয়ার্স। আর বেহারডিন ৫২ বলে চারটি চার ও দুটি ছক্কায় করেন ৬৪ রান। 

১৪৩ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে ইংল্যান্ডকে দুর্দান্ত সূচনা এনে দেন জেসন রয়। ১৪ বলে দুটি ছয়ে ২৮ রান করেন এই ইংলিশ ওপেনার। দলীয় ৪৫ রানে রয় ফিরে গেলেও অ্যালেক্স হেলস ও জনি বেয়ারস্টোর দায়িত্বশীল ব্যাটিংয়ে ৯ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে ইংল্যান্ড। ৩৫ বলে ছয়টি চার ও দুটি ছক্কায় ৬০ রান করেন  বেয়ারস্টো। ৩৮ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন হেলস। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT