শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
রিয়াল মুর্সিয়ার বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে কাতালান ক্লাবটি
প্রকাশ: ১১:২৭ am ২৫-১০-২০১৭ হালনাগাদ: ১১:৩১ am ২৫-১০-২০১৭
 
 
 


প্রথম একাদশে ছিলেন না লিওনেল মেসি, আন্দ্রেস ইনিয়েস্তা, লুইস সুয়ারেজ, পাওলিনহো, মার্ক আন্দ্রে টের স্টেগেন। তারপরও জয় পেতে সমস্যা হয়নি বার্সেলোনার। কোপা দেল রের প্রথম লেগে রিয়াল মুর্সিয়ার বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে কাতালান ক্লাবটি। বার্সার হয়ে এদিন গোল করেন প্যাকো আলকেসার, ডেউলফিউ ও হোসে আরনেইজ। 

দুর্বল রিয়াল মুর্সিয়া প্রথমার্ধে দারুণ পরীক্ষা নেয় বার্সেলোনার। প্রতিপক্ষের রক্ষণভাগ কিছুতেই ভাঙতে পারছিলেন না সেমেদো-গোমেজ-আলকেসাররা। এর মধ্যে বার্সার রক্ষণেও ভীতি ছড়াতে শুরু করেছিল মুর্সিয়া। গোলের দেখা পেতে ৪৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বার্সাকে। ম্যাচের ৪৪ মিনিটে চমৎকার এক হেডে মুর্সিয়ার গোলরক্ষককে বোকা বানান প্যাকো অ্যালকেসার। 

এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা। ম্যাচের ৫২তম মিনিটে প্রায় একক প্রচেষ্টায় মুর্সিয়ার জালে বল পাঠান ডেউলফিউ। গোল করতে প্রতিপক্ষের চার-পাঁচজন ডিফেন্ডারকে কাটিয়ে গোল করেন এই তারকা। এর মাত্র চার মিনিট পর আবার গোল পায় বার্সেলোনা। ৫৬ মিনিট ডি-বক্সের ঠিক ভেতর থেকে বুলেট গতির শট করেন হোসে আরনেইজ। 

এই জয়ে কোপা দেল রের শেষ ষোলোয় ওঠার পথে এগিয়ে গেল গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। আগামী ২৯ নভেম্বর বার্সেলোনার মাঠ কাম্প ন্যুয়ে হবে দ্বিতীয় লেগ। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT