রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
রংপুরে ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কা, অন্তঃসত্ত্বাসহ নিহত ৩
প্রকাশ: ০২:৩০ pm ২৬-০৪-২০১৮ হালনাগাদ: ০৪:১৪ pm ২৬-০৪-২০১৮
 
 
 


রংপুর সদর উপজেলায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স দুমড়েমুচড়ে গেছে। এতে প্রাণ হারিয়েছেন অন্তঃসত্ত্বা নারীসহ তিনজন।আহত চারজন।

আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে সদর উপজেলার পাগলা পীর মহাদেবপুর এলাকায় এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিজের ভেতর বেড়ে ওঠা নতুন প্রাণকে পৃথিবীর আলো দেখাতেই হাসপাতালে ছুটেছিলেন রংপুরের গৃহবধূ মনি বেগম। পথে তার প্রাণই কেড়ে নিল যমদূত!

অ্যাম্বুলেন্স চালকের অসর্তকতায় মাঝপথেই ঝরে গেল অন্তঃসত্ত্বা গৃহবধূসহ তিনজনের প্রাণ। এই মৃতের সংখ্যা আসলে তিন না কি চার!

রংপুরের পাগলাপীরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেন অ্যাম্বুলেন্সের চালক। এতে রমেক হাসপাতালে সন্তান প্রসব করতে আসার সময় মনি বেগম (২৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূসহ অ্যাম্বুলেন্স চালকের সহকারী তুষার মিয়া (২৬) ও গৃহবধূর চাচি আপিয়া খাতুন মারা যান। এ সময় আহত হয় আরো চারজন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহেল বাকি জানান, দিনাজপুরের বীরগঞ্জ থেকে মোসাদ্দেক আজাদ তার অন্তঃসত্ত্বা স্ত্রীর সন্তান প্রসবের জন্য রংপুর মেডিক্যালে আসছিলেন। পথে পাগলাপীর এলাকায় একটি থেমে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটি। এতে ঘটনাস্থলেই মনি বেগম ও অ্যাম্বুলেন্স চালকের সহকারী তুষার মিয়া ও মনি বেগমের চাচি আপিয়া খাতুন মারা যান।

তুষার দিনাজপুরের বিশ্বনাথপুর এলাকার আসাদ মিয়ার ছেলে। দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক ও নিহত মনির স্বামী মোসাদ্দেক আজাদসহ আরো দুজন আহত হয়েছেন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT