শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
ময়মনসিংহে নকল ওষুধের কারখানায় অভিযান, আটক ২
প্রকাশ: ০১:০০ pm ১৭-০১-২০১৭ হালনাগাদ: ০৩:০৩ pm ১৭-০১-২০১৭
 
 
 


ময়মনসিংহের সদর উপজেলার চুরখাই এলাকায় কোরাল ফুড ইন্ডাস্ট্রিজে অভিযান চালিয়ে নকল ওষুধ তৈরির অভিযাগে দুইজনকে আটক করেছে র‌্যাব-৬। এসময় বিপুল পরিমাণ নকল ওষুধ ও ইয়াবা তৈরির কাঁচামাল জব্দ করা হয়। কারখানাটি সিলগালা করে দেয়া হয়েছে।

আটকরা হলেন কারখানার মালিক বদিউর রহমান ও টেকনিশিয়ান সজীব।

র‌্যাব জানায়, খুলনার নকল ওষুধ তৈরি মামলার আসামি টেকনিশিয়ান সজীবকে ধরতে সোমবার গভীর রাতে ময়মনসিংহের চুরখাই এলাকার কোরাল ফুড ইন্ডাস্ট্রিজে অভিযান চালায় র‌্যাব-৬ ও র‌্যাব ১৪ এর যৌথ দল। অভিযানে সজীবকে আটক করার পর সেখানে নকল ওষুধ তৈরির তথ্য পায় র‌্যাব।

ফুড ইন্ডাস্ট্রিজের আড়ালে বিভিন্ন নামিদামি কোম্পানির ওষুধ নকল করে বাজারজাত করার অভিযোগে কোম্পানির মালিক বদিউর রহমানকে আটক করা হয়। এসময় বিপুল পরিমাণ নকল ওষুধ ও ইয়াবা তৈরির কাঁচামাল জব্দ করা হয়। পরে কারখানাটি সিলগালা করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-৬ (খুলনা) এর কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান, র‌্যাব-১৪ এর কমান্ডিং অফিসার মেজর মিজানুর রহমান, র‌্যাব-১৪ এর স্পেশাল কোম্পানির সিনিয়র এএসপি শামীম আরা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরশাদ উদ্দিন।

অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, “এ চক্রটি দীর্ঘদিন ধরে স্কয়ার, বেক্সিমকো, অপসোনিনসহ বিভিন্ন নামিদামি কোম্পানির ওষুধ নকল করে বাজারজাত করে আসছে। খুলনায় এমন একটি কারখানা সিলগালা করে দেয়ার পর চক্রটি ময়মনসিংহে এসে নতুন করে ব্যবসা শুরু করে। গোপন সূত্রে খবর পেয়ে আমরা এখানে অভিযান পরিচালনা করি।”

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT