শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মেসি-নেইমার-সুয়ারেজের গোলে বার্সার জয়
প্রকাশ: ১০:৪৮ am ২৩-০১-২০১৭ হালনাগাদ: ১০:৫৫ am ২৩-০১-২০১৭
 
 
 


গোল করলেন বার্সেলোনার আক্রমণভাগের তিন তারকা লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ। গোল পেলেন আরেক সুয়ারেজও, ডেনিস সুয়ারেজ। তাতে লা লিগায় এইবারকে তাদের মাঠে সহজেই ৪-০ গোলে হারাল লুইস এনরিকের দল।

এইবারের মাঠে বাংলাদেশ সময় রোববার রাত পৌনে ২টায় শুরু ম্যাচের শুরুতেই অবশ্য একটি ধাক্কা খায় বার্সেলোনা। চোট পেয়ে মাঠ ছাড়েন সার্জিও বুসকেটস। তার বদলে মাঠে নামেন ডেনিস সুয়ারেজ। সেই ডেনিস সুয়ারেজই ৩১ মিনিটে গোল করে এগিয়ে দেন বার্সাকে।


প্রথমে মেসির জোরালো একটি শট এইবারের এক খেলোয়াড়ের গায়ে লেগে প্রতিহত হয়। ফিরতি বল পেয়ে কোনাকুনি শটে জালে জড়িয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার। বার্সেলোনা মূল দলের হয়ে এটাই তার প্রথম গোল।


প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি।  সুয়ারেজের ক্রস থেকে বল পেয়ে পায়ের টোকায় জালে জড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড।


এরপর ৬৮ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন সুয়ারেজ। এইবারের এক ডিফেন্ডারের পা থেকে বল কেড়ে নিয়ে ডি-বক্সে ঢুকে পোস্ট ঘেঁষে বল জালে পাঠিয়ে দেন উরুগুইয়ান স্ট্রাইকার। আর যোগ করা সময়ে দলের চতুর্থ গোলটি করেন নেইমার।

এই জয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার পয়েন্ট ব্যবধান হলো দুই। ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তিনে বার্সা, ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT