বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মেসির জোড়া গোলে বার্সার দুর্দান্ত জয়
প্রকাশ: ১০:৩২ am ০৬-০৪-২০১৭ হালনাগাদ: ১০:৩৫ am ০৬-০৪-২০১৭
 
 
 


আট মিনিটে তিন গোল। আর মধ্যে মেসির দুটি, সুয়ারেজের একটি। নিষেধাজ্ঞা কাটিয়ে উজ্জ্বল মেসি, সাবলিল জয় বার্সার।

স্প্যানিশ লা লিগার ম্যাচে বুধবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে সেভিয়াকে ৩-০ গোলে পরাজিত করেছে লুইস এনরিক শিবির।

এই জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। ৩০ ম্যাচে ৬৯ পয়েন্ট কাতালান শিবিরের। অবশ্য রাতের ম্যাচে লেগানেসের বিরুদ্ধে জয় পেলেই আবার শীর্ষে চলে আসবে রিয়াল মাদ্রিদ।

লিগে পাঁচ হলুদ কার্ড থাকায় আগের ম্যাচে খেলতে পারেননি মেসি। তবে সেভিয়ার বিরুদ্ধে ছিলেন তিনি। ছিলেন সুয়ারেজ ও নেইমারও। সব মিলিয়ে এমএসএনের দুর্দান্ত পারফরম্যান্স দেখেছে সবাই।

২৫ থেকে ৩৩ মিনিট। আট মিনিটের ব্যবধানে বার্সা দেয় তিনটি গোল।   ২৫ মিনিটে সুয়ারেজ করেন প্রথম গোল। ডান দিকে দিয়ে ছুটে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে পাঠানো মেসির ক্রসে বল পেয়ে ওভারহেড কিকে গোলরক্ষক রিকোকে পরাস্ত করেন উরুগুয়ের এই স্ট্রাইকার। লিগে এটি সুয়ারেজের ২৪তম গোল।

তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মেসি। নেইমারের নীচু ক্রসে সুয়ারেজ শট না নিয়ে করেন কাট ব্যাক। মেসি বল পেয়ে কাছের পোস্ট দিয়ে দুর্দান্ত শটে জালে জড়ান।

পাঁচ মিনিট পর আবার মেসির গোল। এবার কর্নার থেকে বল ঠিকমতো বিপদমুক্ত করতে পারেননি ভিতোলো। বল পেয়ে জোড়ালো ভলিতে বল জালে পাঠান আর্জেন্টিনা অধিনায়ক। স্কোর লাইন তখন ৩-০।

শেষের দিকে বেশকটি গোলের সুযোগ নষ্ট করেছে বার্সা। বার্সার হয়ে ৭০০তম ম্যাচ খেলতে নামা ইনিয়েস্তাও গোলের দেখা পেতে পারতেন। কিন্তু পারেননি। অতিরিক্ত সময়ে নেইমারকে ফাউল করায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে ভিতোলোক মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় সেভিয়া।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT