সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মুশফিকের হার-না-মানা ৭২ রানের ইনিংস
প্রকাশ: ১০:০১ am ১১-০৩-২০১৮ হালনাগাদ: ১০:০৩ am ১১-০৩-২০১৮
 
 
 


 শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস চমৎকার সূচনা এনে দেন দলকে। তারপরও কিছুটা সংশয় ছিলই, প্রতিপক্ষের এই বিশাল সংগ্রহ টপকাতে পারবে কি বাংলাদেশ। না, সব সংশয় দূরে ঠেলে দারুণ এক জয় পেয়েছে লাল-সবুজের দল। আর তা সম্ভব হয়েছে অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিমের কল্যাণে।

মুশফিকের হার-না-মানা ৭২ রানের ইনিংসের ওপর ভর করেই নিদাহাস ট্রফিতে বাংলাদেশ পাঁচ উইকেটের দারুণ জয় পেয়েছে। দলের প্রয়োজন মুহূর্তে বুক চিতিয়ে রুখে দাঁড়িয়েছেন দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। মাত্র ৩৫ বলে এই ইনিংসটি খেলেন তিনি। পাঁচটি চার ও চারটি ছক্কায় এই ইনিংসটি সাজান তিনি।

তাঁর চমৎকার ইনিংসের ওপরই ভর করেই মূলত জয় পেয়েছে বাংলাদেশ। অবশ্য এর আগে তামিম ও লিটন শুরু থেকে ঝড় তোলেন।  লিটন মাত্র ১৯ বলে দুই চার ও পাঁচ ছক্কায় ৪৩ রান করে আউট হন। তার তামিম ২৯ বলে ৪৭ করে দলের জয়ের ভিত গড়ে দেন। মাঝে অধিনায়ক মাহমুদউল্লাহ ২০ রানের একটি ইনিংস খেলেন। যার ওপর ভর করেই সিরিজের প্রথম জয় পেয়েছে বাংলাদেশ।

অবশ্য আসরে নিজেদের প্রথম ভারতের কাছে খুবই বাজে ভাবে হেরেছিল বাংলাদেশ। সে ম্যাচে তারা ছয় উইকেটে হেরেছে। ঘরের মাঠে দীর্ঘ ব্যর্থতার পর জয় এই বাংলাদেশ শিবিরে কিছুটা স্বস্তি এনে দিয়েছে।  

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT