বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মা-বাবার সামনে আত্মসমর্পণ করবে যশোরের ‘জঙ্গি
প্রকাশ: ০৩:২৬ pm ০৯-১০-২০১৭ হালনাগাদ: ০৩:৩০ pm ০৯-১০-২০১৭
 
 
 


যশোর পৌর এলাকায় একটি বাড়িতে অবস্থান নেওয়া সন্দেহভাজন নারী জঙ্গি আত্মসমর্পণের ইচ্ছা প্রকাশ করেছে বলে জানিয়েছে পুলিশ। ওই নারী রাজধানীর গুলশানে স্প্যানিশ রেস্তোরাঁ হলি আর্টিজান বেকারিতে হামলায় জড়িত নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজানের বোন খাদিজা হতে পারে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

গতকাল রোববার রাত ১০টার পর থেকে শহরের ঘোপ নওয়াপাড়া রোড জামে মসজিদের পেছনে ওই বাড়ি ঘিরে রাখা হয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, ওই বাড়িতে অবস্থানকারী নারী জঙ্গি আত্মসমর্পণের ইচ্ছা প্রকাশ করেছেন। তবে তিনি একটি শর্ত দিয়েছেন। শর্ত অনুযায়ী আত্মসমর্পণের সময় তাঁর মা-বাবাকে ঘটনাস্থলে উপস্থিত থাকতে হবে। এর পর খাদিজার মা-বাবাকে পাবনা থেকে যশোর আনার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে আজ সকালে সেখানে পৌঁছায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও বিশেষায়িত বাহিনী সোয়াটের সদস্যরা। বাড়িটি থেকে বের করে আনা হয় সাধারণ বাসিন্দাদের। সেখানে অবস্থান নেয় সোয়াটের একটি দল। পুলিশের পক্ষ থেকে ওই নারী ‘জঙ্গি’কে আত্মসমর্পণের জন্য মাইকিং করা হয়।

ওই বাড়ির মালিক হায়দার আলী জানান, ভোর ৪টার দিকে এক আত্মীয়ের কাছ থেকে খবর পেয়ে তিনি তাঁর বাড়ির কাছে আসেন। কিন্তু পুলিশ তাঁকে বাড়িতে ঢুকতে দেয়নি।

হায়দার আরো জানান, তাঁর বাড়িতে দুটি পরিবার ভাড়া থাকে। তিনি তাঁর পরিবার নিয়ে পাশের একটি বাড়িতে ভাড়া থাকেন। হায়দার বলেন, তাঁর চারতলা বাড়ির দ্বিতীয় তলার পশ্চিম অংশে মশিয়ার রহমান নামের এক ব্যক্তি তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে এক বছর ধরে ভাড়া রয়েছেন। পুলিশ এই পরিবারটিকেই জঙ্গি বলে সন্দেহ করছে বলে তিনি জানতে পেরেছেন। মশিয়ার রহমানের বাড়ি কুষ্টিয়ায়। তিনি একটি বেসরকারি কোম্পানির চাকরিজীবী বলে পরিচয় দেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT