বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ ১৪৩১
Smoking
 
মারা গেলেন বলিউড অভিনেত্রী রীমা লাগু
প্রকাশ: ১১:১২ am ১৮-০৫-২০১৭ হালনাগাদ: ১১:৫৬ am ১৮-০৫-২০১৭
 
 
 


না ফেরার দেশে চলে গেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রীমা লাগু। বুধবার (১৭ মে) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৫৯ বছর।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, বুধবার (১৭ মে) রাতে হৃদরোগে আক্রান্ত হলে মুম্বাইয়ের আন্ধেরির কোকিলাবেন ধিরুবাঈ আমবানি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি।

১৯৫৮ সালে জন্মগ্রহণ করেছেন রীমা। তার মা ছিলেন মারাঠির জনপ্রিয় অভিনেত্রী মানদাকিনি ভাদভাদে।

সত্তর ও আশি দশকে হিন্দি ও মারাঠি ছবিতে চুটিয়ে কাজ করেছেন রীমা। পরবর্তীতে মারাঠি অভিনেতা বিবেক লাগুর সঙ্গে বিয়েব বন্ধনে আবদ্ধ হন তিনি। তবে খুব বেশিদিন টেকেনি সে সংসার বিয়ের কয়েক বছর পর বিচ্ছেদ হয়ে যায় তাদের। ম্রুনমায়ে নামে এই দম্পতির একটি মেয়ে রয়েছেন। যিনি থিয়েটার পরিচালক হিসেবে কাজ করেন।

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী ছিলেন রীমা। অভিনয় করেছেন অসংখ্য ব্লকবাস্টার ছবিতে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘কেয়ামত সে কেয়ামত তাক’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘গুমরাহ’, ‘দিলওয়ালে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাল হো না হো’র মতো ছবিগুলো।

শুধু বলিউড ও মারাঠি নয়, পাশাপাশি ছোট পর্দার জনপ্রিয় মুখ ছিলেন রীমা। টেলিভিশন সিরিজ ‘তু তু ম্যায় ম্যায়’, ‘শ্রীরাম শ্রীমতি’ অভিনয় করেছেন তিনি। সবশেষ ‘নামকরণ’-এ দেখা গেছে তাকে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT