রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি, চার পুলিশ আহত
প্রকাশ: ০৭:০০ am ১৬-১১-২০১৭ হালনাগাদ: ১২:০২ pm ১৬-১১-২০১৭
 
 
 


মানিকগঞ্জ শহরে একটি স্বর্ণের দোকানে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার পথে জেলার সাটুরিয়ায় পুলিশের সঙ্গে ডাকাতদের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া, ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে গুলিবিনিময়ের এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, সাটুরিয়া থানার এসআই আসলাম, এসআই হাসান ও কনস্টেবল ওয়াহেদ। আহত আরেকজনের নাম তাৎক্ষণিক জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিনিধি জানান, আহত পুলিশ সদস্যদের মধ্যে আসলাম ও ওয়াহেদকে রাত সাড়ে ১২টার দিকে ঢামেকে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, পেটে গুলিবিদ্ধ এসআই আসলামের অবস্থা আশঙ্কাজনক। ওয়াহেদের ডান হাতের কব্জিতে গুলিবিদ্ধ হয়েছে।

এর আগে বুধবার রাত সাতটার দিকে মানিকগঞ্জ শহরের স্বর্ণকারপট্টির নাগ জুয়েলার্সে ফিল্মি স্টাইলে প্রকাশ্যে অস্ত্রের মুখে ডাকাতির ঘটনা ঘটে। যাওয়ার সময় অস্ত্রধারী মুখোশ পরিহিত ডাকাতরা বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। নাগ জুয়েলার্সের মালিক চন্দ নাগ জানান, কয়েকশ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। তিনি জানান, আনুমানিক সাতটার দিকে তার দোকানে প্রথমে দুই নারী কাস্টমার ঢুকেন। এর পরপরই ডিবি পুলিশের পরিচয় দিয়ে ৭/৮ জন অস্ত্রধারী যুবক তার দোকানে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে দোকানের সব স্বর্ণালংকার নিয়ে যায়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, ডাকাতির খবর পেয়ে সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাক দিয়ে রাস্তায় ব্যরিকেড দেওয়া হয়। সেখানে একটি মাইক্রোবাসকে চ্যালেঞ্জ করলে সেটি থেকে ককটেল ও গুলি ছোড়া হয়। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এসময় মাইক্রোবাসের আরোহীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়।

আহত পুলিশ কর্মকর্তাদের প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। হাসপাতালের আবাসিক চিকিৎসক লুৎফর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

নাগ জুয়েলার্সের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, সশস্ত্র ডাকাতরা ফিল্মি স্টাইলে রিভলবার উঁচিয়ে দোকানে প্রবেশ করে। তাদের অধিকাংশই মুখোশধারী ছিল। অস্ত্রের মুখেই তারা একে একে দোকানে থাকা সব স্বর্ণালংকার লুট করে তাদের ব্যাগে ঢোকায়। এসময় আশপাশের দোকানিরা এই ঘটনা প্রত্যক্ষ করলেও অস্ত্রের ভয়ে কেউই এগিয়ে আসেননি। এ ঘটনার সঙ্গে সঙ্গে জেলা শহরের সব দোকানপাট মুহূর্তের মধ্যেই বন্ধ হয়ে যায়। এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT