শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ভোলায় ফল ব্যবসায়ী - পুলিশের সংঘর্ষে আহত ৩১
প্রকাশ: ০৪:০১ pm ২২-০২-২০১৭ হালনাগাদ: ০৪:০৮ pm ২২-০২-২০১৭
 
 
 


ভোলার মনপুরা উপজেলায় রাস্তার ওপর থেকে অবৈধ দোকানপাট সরানোর সময় ফল বিক্রেতাদের সঙ্গে সংঘর্ষে পুলিশসহ অন্তত ৩১ জন আহত হয়েছেন।

মনপুরা থানার ওসি শাহীন খান জানান, বুধবার সকালে হাজিরহাট বাজারে এই সংঘর্ষ হয়।

আহতদের মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুর রশিদ জানান, ৩১ জনকে ভর্তি করা হয়েছে। আরও বেশ কজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাজারের ফল বিক্রেতা সেলিম হাওলাদার অভিযোগ করেন, “সকাল ৯টার দিকে ফল বিক্রেতা হারুন, আবদুর রহমান ও হাসানের দোকান উচ্ছেদসহ ব্যবসায়ীদের মারধর করেন ওসি শাহীন খান।

“পরে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখে পুলিশের বিরুদ্ধে মিছিল করেন। একপর্যায়ে পুলিশ ফল বিক্রেতাদের ওপর কয়েক রাউন্ড শটগানের গুলি করলে ফল বিক্রেতারা ইট-পাটকেল নিক্ষেপ করেন।”

বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন অভিযোগ করেন, “বিনা নোটিশে পুলিশ তিন ব্যবসায়ীর ফলের দোকান উচ্ছেদ করার সময় মারধর করে। পরে পুলিশ বিনা উসকানিতে ব্যবসায়ীদের ওপর কয়েক রাউন্ড গুলি করলে অর্ধশতাধিক ব্যবসায়ী আহত হন।”

মনপুরা থানার ওসি শাহীন খান বলছেন, “পুলিশ বাজার এলাকায় রাস্তার ওপর থেকে অবৈধ ফলের দোকান ওঠাতে গেলে ফল বিক্রেতারা ইট-পাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড শটগানের গুলি করা হয়।”

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT