রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ভক্তদের সাথে সেলফি তুলে সাকিবের প্রি জন্মদিন উদযাপন
প্রকাশ: ১০:০১ am ২৪-০৩-২০১৮ হালনাগাদ: ১০:০৫ am ২৪-০৩-২০১৮
 
 
 


সাকিব আল হাসানের আজ জন্মদিন। শুধু বাংলাদেশ না, সারা বিশ্বে ছড়িয়ে থাকা ভক্তেরা বিভিন্নভাবে জন্মদিন উদযাপন করেছেন।

রাজধানীসহ আশপাশের বিভিন্ন স্থান থেকে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হন বিভিন্ন ক্রিকেট সংগঠনের সদস্যেরা। মিরপুরের সাকিব’স রেস্টুরেন্টে একত্রিত হয়ে ভক্তরা প্রিয় ক্রিকেটার সাকিবকে সাথে নিয়ে কেক কেটে উদযাপন করেন দিনটি। এদিন সাকিবের প্রতি ভালবাসা প্রকাশ করেছেন এই ভক্তরা।

আয়োজনে অংশ নেন বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশন (বিসিএসএ), ফ্যানস অফ সাকিব আল হাসান ৭৫, ১৬ কোটি মানুষের প্রাণ সাকিব আল হাসান, ক্রিকেটখোর সহ বেশ কয়েকটি ক্রিকেট সংগঠন।

সাকিব ভালো করলে এই ভক্তরা উল্লাস প্রকাশ করেন সমস্বরে। আবার খারাপ করলে দুঃখ প্রকাশ করেন, পাশে থেকে সাহস যোগান। ভক্তদের সাথে নিয়ে এমন সুন্দর একটি উপলক্ষ এনে দেয়ার জন্য সাকিব ভক্তরা ধন্যবাদ জানান প্রিয় সাকিব আল হাসানকে।

প্রিয় ফ্যানদের ভালোবাসা দারুণ উপভোগ করেন সাকিব। নিজের ৩১তম জন্মদিনে ভক্তদের এমন ভালোবাসায় মুগ্ধ সাকিব।
‘আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আপনাদের ছুটে আসার জন্যে, সবাইকে ধন্যবাদ। আমি সার্থক, কারণ আপনারা আমার পাশে সবসময় রয়েছেন। আর আমি সবচেয়ে বেশি অনুভব করি, আমার খারাপ সময়ে যখন পাশে থেকে আমাকে সাপোর্ট দেন। আপনাদের এই সমর্থনটা আমার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলে’।

সাকিব আল হাসান উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে আরও বলেন, ‘আমি যখন ইনজুরিতে ছিলাম তখন আপনাদের ভালোবাসা আর সমর্থন আমাকে শক্তি ও মনোবল যোগিয়েছে দ্রুত ফিরে আসার। আমাকে ও পুরো দলকে সাহায্য করবেন আগামীতে বাংলাদেশকে সাফল্যের চূড়ায় নিয়ে যেতে। আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই সীমাহীন ভালোবাসা ও অনুপ্রেরণা দেওয়ার জন্য।’

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT