শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
আড্ডাবাজের আড্ডা জমেছিলো কাল প্ল্যাটিনাম ক্লাব বিডিতে
প্রকাশ: ০৪:৩৪ pm ০৩-০৩-২০১৮ হালনাগাদ: ০৪:৪২ pm ০৩-০৩-২০১৮
 
 
 


সার্চ ইংলিশ, ডিজিটাল স্কিলস ফর বাংলাদেশ এবং সোয়াপি বুকস গ্রুপের সদস্যদের মিটআপ গতকাল (মার্চ ২, ২০১৮) ধানমন্ডির প্ল্যাটিনাম ক্লাব বিডিতে অনুষ্ঠিত হয়ে গেল । তিনটি গ্রুপের প্রায় ৫৫ জন সদস্য এই মিটআপে অংশগ্রহণ করেন এবং গ্রুপের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।


ছবিঃ সংগৃহীত

সার্চ ইংলিশ গ্রুপের কর্ণধার জনাব রাজিব আহমেদ জানান, “সার্চ ইংলিশ বর্তমানে বাংলাদেশে ইংরেজি ভাষা চর্চার সবচেয়ে জনপ্রিয় গ্রুপ। এই গ্রুপে এখন প্রচুর লোক ইংরেজি চর্চা করছে। এই মিটআপ আয়োজনের মাধ্যমে গ্রুপের সদস্যরা পরস্পরের সাথে সরাসরি পরিচিত হয়ে নিজেদের সমস্যা, সুবিধা সমূহ নিয়ে আলাপ আলোচনা করে কিভাবে ইংরেজি ভাষায় তাদের দক্ষতা আরো বৃদ্ধি করতে পারে তা নিয়ে আলোচনা করবে। এছাড়াও পরস্পরের সাথে তাদের সম্পর্ক আরো উন্নত হবে।”


ছবিঃ সংগৃহীত

সোয়াপি বুকস গ্রুপের প্রতিষ্ঠাতা মোঃ মোরশেদ হোসেন মারুফ জানান, “বর্তমান যুগ হচ্ছে জ্ঞানের যুগ আর জ্ঞানের প্রধান উৎস বই। সোয়াপি বুকস প্রতিষ্ঠা করা হয়েছে যাতে করে সাধারণ মানুষরা একে অন্যকে বই পড়তে এবং সহজে বই আদান-প্রদান করতে পারে। এই মিট-আপে আমাদের গ্রুপের সদস্যরা আজ  এসেছে। তারা একে অন্যের সাথে সরাসরি পরিচিত হতে পারছে।  এতে করে তাদের মধ্যে সুসম্পর্ক ও সৌহার্দ্য বৃদ্ধি পাবে এবং একই সাথে তারা একে অন্যকে বই পড়তে এবং বই আদান-প্রদান করতে উৎসাহিত হবে।”

ডিজিটাল স্কিলস ফর বাংলাদেশ গ্রুপে অ্যাডমিন নেয়ামত উল্যাহ মহান জানান, “আমাদের এই মিটআপ আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে। গ্রুপের সদস্যদের সরাসরি পরিচয়ের মাধ্যমে তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলা এবং কিভাবে গ্রুপকে আরো উন্নত করে তোলা যায় সে বিষয়ে আলোচনা করা।”

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT