বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
বিপিএলের প্রথম ম্যাচে আবহনীর জয়
প্রকাশ: ১১:২৩ am ২৯-০৭-২০১৭ হালনাগাদ: ১১:২৮ am ২৯-০৭-২০১৭
 
 
 


দুই দফা পেছানোর পর অবশেষে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল। তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ উদ্বোধনী ম্যাচে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাবকে ৩-২ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।
এদিকে, এবারে প্রিমিয়ার লিগ শুরু হতে বিলম্ব হলেও, মাঠের লড়াইয়ে তার কোন প্রভাব পড়বে না বলে মনে করছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ও বাফুফে।
যে লিগ শুরু হওয়ার কথা ছিল গেল এপ্রিলে তিন মাস পিছিয়ে সেটাই জুলাইয়ের শেষ সপ্তাহে। তাই অনেকটা তড়িঘড়ি করেই যেন উদ্বোধনের আনুষ্ঠানিকতা সারা। তবে এর মাঝেও ছিল কিছুটা নতুনত্ব।
অপেক্ষাটা বহুদিনের, তারওপর উদ্বোধনী ম্যাচেই আবাহনীর মুখোমুখি সাইফ স্পোর্টিং। দল দুটির মাঝে ঐতিহ্যগত দিক থেকে বিস্তর ফারাক থাকলেও শক্তিমত্তায় কিন্তু অনেকটাই সমান।
যেটির রেশ ম্যাচের একদম শুরু থেকেই। তারপরও নবীনদের টেক্কা দিয়ে এমেকার গোলে খেলার প্রথম লিড বর্তমান চ্যাম্পিয়নদের।
পেনাল্টি থেকে ২৮ মিনিটে করা আবাহনীর দ্বিতীয় গোলটি ইঙ্গিত দিচ্ছিল একপেশে ম্যাচের। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে তপু বর্মনের গোলে ব্যবধান কমিয়ে সাইফ স্পোর্টিং বিরতিতে গেলে আভাষ মেলে জমজামাট লড়াইয়ের।
প্রথমার্ধটা যেখানে শেষ করেছিল সাইফ এসসি, ঠিক সেখান থেকেই যেন দ্বিতীয়ার্ধ শুরু তাদের। সবাইকে চমকে দিয়ে ম্যাচের ৪৯ মিনিটেই সমতায় টিম গ্র্যান্টের শিষ্যরা। এবার গোলের নায়ক এ মৌসুমেই আবাহনীরই ডেরা ছেড়ে যাওয়া জুয়েল রানা।
ভালো ম্যাচ খেলেও অবশ্য শেষ রক্ষা হয়নি সাইফ স্পোর্টিংয়ের। ম্যাচের ৮৪ মিনিটে নাসিরউদ্দিন চৌধুরীর গোলে আবারো পিছিয়ে পড়ে চ্যাম্পিয়নশিপ লিগের রানার্স আপরা। এরপর তারা সমতায় ফিরতে ব্যর্থ হলে জয় দিয়েই মৌসুম শুরু হয় আবাহনী লিমিটেডের।
গেল বছর পাঁচটি ভেন্যুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হলেও, এবার অনুষ্ঠিত হচ্ছে ঢাকা ও চট্টগ্রামে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT