শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
বার্সার সঙ্গে মেসির ২০২১পর্যন্ত চুক্তি
প্রকাশ: ১২:৫৪ pm ২৬-১১-২০১৭ হালনাগাদ: ১২:৫৮ pm ২৬-১১-২০১৭
 
 
 


লিওনেল মেসি বার্সেলোনার সঙ্গে চুক্তির ব্যাপারে মুখ খুলছিলেন না। অবশেষে বার্সার সঙ্গে নতুন চুক্তি করেছেন আর্জেন্টাইন আইকন মেসি। ২০২০-২১ মৌসুম পর্যন্ত কাতালান ক্লাবটিতে থাকবেন পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

বার্সা অবশ্য দাবি করছিল ২০২১ পর্যন্ত চুক্তিতে রাজি হয়েছেন মেসি। তবে, সেটা মেসি ভক্তরা বিশ্বাস করেনি। ক্লাব প্রেসিডেন্ট মারিয়া বার্তোমেউ বারবার আশ্বাস দিলেও ন্যু ক্যাম্পে মেসির ভবিষ্যৎ নিয়ে অস্বস্তি ছিল ভক্তদের মনে। অবশেষে কাতালান ক্লাবটি আনুষ্ঠানিক ভাবে জানাতে পারলো মেসির চুক্তির ব্যাপারটি। 

ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় মেসির বাই আউট ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো কিংবা ৭০ কোটি ইউরো। আর্জেন্টাইন ফরোয়ার্ডের আগের চুক্তির মেয়াদ শেষ হতো ২০১৮ সালের জুনে।

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে আর্জেন্টিনার নিউওয়েলস ওল্ড বয়েজ থেকে স্পেনের বার্সায় যোগ দেন মেসি। শারীরিক সমস্যায় ভুগতে থাকা এই তারকার পাশে দাঁড়িয়েছিল বার্সা। তার চিকিৎসার সব ব্যয় বহন করে কাতালানরা। এরপর বয়সভিত্তিক দল পেরিয়ে বার্সার মূল স্কোয়াডে আসেন। মাত্র ১৬ বছর বয়সে বার্সার প্রথম দল হিসেবে অভিষেক হয় মেসির। এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি।

সেই মেসিকে সারাজীবনের জন্যই ধরে রাখতে চায় কাতালানরা। বার্সা তাদের আনুষ্ঠানিক বিবৃতিতে জানায়, ‘বার্সেলোনা ও মেসির মধ্যে শনিবার (২৫ নভেম্বর) সকালে নতুন চুক্তি হয়েছে। এই চুক্তি অনুযায়ী ২০২০-২১ মৌসুম পর্যন্ত আর্জেন্টাইন সুপারস্টারকে রেখে দেবে ক্লাব। তার রিলিজ ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো।’

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT