সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
বান্দরবানে আধাবেলা হরতাল চলছে
প্রকাশ: ০৯:০১ am ১১-০৬-২০১৭ হালনাগাদ: ১০:২৭ am ১১-০৬-২০১৭
 
 
 


রাঙ্গামাটির লংগদুর যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়ন হত্যার প্রতিবাদে ও হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ডাকে বান্দরবানে আধাবেলা হরতাল চলছে। 

রবিবার (১১ জুন) সকাল থেকে হরতালের কারণে বান্দরবান থেকে দূরপাল্লার কোনও যান ছেড়ে যায়নি। এতে ভোগান্তিতে পড়েছেন পর্যটকসহ সাধারণ যাত্রীরা। শহরের দোকানপাটও বন্ধ রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সভাপতি আবদুল কাইয়ুম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘নয়ন হত্যার ঘটনায় রাঙামাটি ও খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল চললেও বান্দরবানের সম্প্রীতির কথা বিবেচনা করে এখানে অর্ধ দিবস হরতাল পালন করা হচ্ছে। দুপুর ১২টা পর্যন্ত এ হরতাল পালন করা হলেও অফিস আদালতে এর প্রভাব পড়বে না।’

প্রসঙ্গত, ১জুন লংগদুর সদর ইউনিয়ন যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়নের লাশ খাগড়াছড়ির দীঘিনালার চার মাইল এলাকায় পাওয়া যায়। এ হত্যাকাণ্ডে নয়নের ভাই দীন ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন। শুক্রবার (৯ জুন) রাতে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে খাগড়াছড়ির দীঘিনালা থেকে রনেল চাকমা ও জুনেল চাকমাকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT