বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
বরিশালে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
প্রকাশ: ০৪:৫৫ pm ০৮-০২-২০১৮ হালনাগাদ: ০৫:০০ pm ০৮-০২-২০১৮
 
 
 


বরিশাল ও পটুয়াখালীতে শেখ হাসিনা সেনানিবাসসহ ৮৯ উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভা থেকে ৭২টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। যার মধ্যে ৩৯টি উন্নয়ন কাজ ও ৩৩টি ভিত্তিপ্রস্তের উদ্বোধন করেন।

এর আগে সকালে পটুয়াখালীর লেবুখালী থেকে শেখ হাসিনা সেনানিবাস ছাড়াও ১৬টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে তিনি। যেখানে ১৪টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ১টি ভিত্তিপ্রস্ত স্থাপন করেন।

সকাল সোয়া ১১টার সময় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে সেনানিবাসের বরিশাল অংশের বাকেরগঞ্জ পৌঁছান শেখ হাসিনা। পরে পটুয়াখালীর লেবুখালী অংশে যান।

লেবুখালী অংশে কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে (জেলা স্টেডিয়াম) আসেন। পরে সেখান থেকে গাড়ি বহরে বঙ্গবন্ধু উদ্যানের বিকেল সাড়ে তিনটার দিকে জনসভা স্থলে যোগ দেন প্রধানমন্ত্রী।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর সভাপতিত্বে জনসভা চলছে। সমাবেশে প্রধানমন্ত্রী ছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত রয়েছেন।

দুপুর পৌনে ২টায় আনুষ্ঠানিক ভাবে জনসভার কাজ শুরু হয়। তবে দুপুরের আগে থেকে জনসভাস্থলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঢল নামে। সড়ক, নৌপথে বরিশালের বিভিন্ন এলাকার ছাড়াও আশপাশের জেলার নেতা-কর্মীরা জনসভায় যোগ দিয়েছে।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT