রবিবার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
ফেসবুকে যোগ দিলেন রাজনৈতিক প্রতিবেদক ক্যাম্পবেল ব্রাউন
প্রকাশ: ০১:১১ pm ০৮-০১-২০১৭ হালনাগাদ: ০১:১২ pm ০৮-০১-২০১৭
 
 
 


মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ও এনবিসির সাবেক সাংবাদিক ক্যাম্পবেল ব্রাউনকে নিয়োগ দিয়েছে ফেসবুক। সামাজিক যোগাযোগের এই মাধ্যমটির ‘নিউজ পার্টনারশিপ’ উদ্যোগের প্রধান হিসেবে কাজ করবেন তিনি। গত মার্কিন নির্বাচনে ফেসবুকে ভুয়া সংবাদ ছড়িয়েছে—এমন অভিযোগ আসার পর এই নিয়োগ দেওয়া হলো। এমনকি এই পদটি তৈরি করা হয় গত ডিসেম্বরে।
রাজনৈতিক প্রতিবেদক হিসেবে ব্রাউন এর আগে কাজ করেছেন এনবিসিতে। এরপর ২০০৮ সালে যোগ দেন সিএনএনে। এখানেও তিনি রাজনৈতিক সংবাদ সংগ্রহ করতেন। ২০০৮ সালের নির্বাচনের সময় বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনা করেছেন। ২০১০ সালে সিএনএন অধ্যায় শেষ হয় তাঁর।
ফেসবুকে যোগ দেওয়ার পর ক্যাম্পবেল এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘ফেসবুকের মাধ্যমে সংবাদকে কীভাবে আরও বেশি মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়, এ ব্যাপারে আমাদের সহযোগীদের সঙ্গে কাজ করব এবং তাঁদের ব্যবসায় সহায়তা করার চেষ্টা করব।’
ফেসবুকে কেমন কনটেন্ট দেওয়া যাবে এমন কোনো সম্পাদকীয় নীতি বিষয়ে সিদ্ধান্ত নেবেন না ব্রাউন। সংবাদ সংস্থাগুলোর সঙ্গে লিয়াজোঁকারী হিসেবে কাজ করাই হচ্ছে নিউজ পার্টনারশিপ প্রধানের কাজ। আর এজন্য ফেসবুক কর্তৃপক্ষ একজন পরিচিত সাংবাদিককে বেছে নিলেও তাঁর এ নিয়োগ অনেকটা চমকে দেওয়ার মতো। এর অন্যতম কারণ, মূলত সাংবাদিকতা জীবনে তিনি একজন প্রতিবেদক ছিলেন।
 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT