বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
পিছিয়ে পড়েও টটেনহামকে হারালো চেলসি
প্রকাশ: ১২:০০ am ২৭-১১-২০১৬ হালনাগাদ: ১০:১২ am ২৭-১১-২০১৬
 
 
 


ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) ম্যাচে পিছিয়ে পড়ার পরও টটেনহামকে ২-১ গোলে হারিয়ে দলটির অপরাজিত থাকার রেকর্ড ভেঙে দিয়েছে চেলসি। আর পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে।

স্টামফোর্ড ব্রিজে দূরপাল্লার শটে চলতি মৌসুমে স্পারসদের হয়ে প্রথম গোল করার মাধ্যমে টটেনহামকে এগিয়ে দিয়েছিলেন ক্রিশ্চিয়ান এরিকসন। খেলার ১১ মিনিটে গোল হজমের পর প্রধমার্ধের শেষ ক্ষণে গিয়ে তা শোধ করে ব্লুজরা। নেমানজা মেটিকের কাছ থেকে বল পেয়ে বা পায়ের আলতো ফ্লিকে জায়গা বানিয়ে নেন পেদ্রো। এরপর রামধনুর ন্যায় বাঁকানো এক শটে সেকেন্ড বারের কোণা দিয়ে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ স্ট্রাইকার।

প্রথমার্ধে স্রোতের বিপরীতে ১-১ সমতা ফেরানোর পর দ্বিতীয়ার্ধে আরো উদ্দীপিত হয়ে ওঠে চেলসি। বিরতি থেকে ফেরার ছয় মিনিটে দুর্দান্ত একটি কাউন্টার অ্যাটাক শানান ডিয়াগো কস্তা। তাকে আটকাতে গিয়ে নিজেদের ডান প্রান্ত অরক্ষিত করে ফেলে পচেত্তিনোর শিষ্যরা। এই সুযোগ নিয়ে ফাঁকায় দাঁড়িয়ে থাকা ভিক্টর মোজেজকে পাস বাড়ান কস্তা। তার পুশ ব্যাক শটটি আটক করার সাধ্য ছিল না হুগো লরিসের। ফলে ২-১ গোলে এগিয়ে যায় চেলসি।

শনিবারসীয় এই জয়ের পর ইপিএলের ত্রয়োদশ রাউন্ড শেষে ৩১ পয়েন্ট নিয়ে সবার ওপরে উঠে আসে চেলসি। সমান সংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে লিভারপুল; এছাড়া তৃতীয় স্থানে থাকা ম্যানসিটির দখলেও অলরেডদের সমান পয়েন্ট রয়েছে। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তৃতীয় স্থানে তারা। এরপর টেবিলের চতুর্থ ও পঞ্চম স্থানে যথাক্রমে আর্সেনাল ও টটেনহাম। তাদের পয়েন্ট যথাক্রমে ২৪ ও ২৫। এর মধ্যে টটেনহাম আগের ১২টি ম্যাচের ছয়টিতে জয় পায়, বাকি ছয়টিতে ড্র করে। যদিও গতকাল অপরাজিত থাকার রেকর্ডটি ভেঙে গেছে হোয়াইট হার্ট লেনের অধিবাসীদের।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT