বুধবার, ০৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ ১৪৩১
Smoking
 
নেইমারের হ্যাটট্রিকে বার্সেলোনার জয়
প্রকাশ: ১০:০০ am ১৫-০৫-২০১৭ হালনাগাদ: ১০:৩২ am ১৫-০৫-২০১৭
 
 
 


সব ধরনের প্রতিযোগিতায় বার্সেলোনার হয়ে প্রথম অ্যাওয়ে হ্যাটট্রিকের দেখা পেয়েছেন নেইমার।

রোববার ব্রাজিলিয়ান তারকার নৈপূণ্যেই লাস পালমাসকে তাদেরই মাঠে ১-৪ গোলে হারিয়েছে ন্যু ক্যাম্পের ক্লাবটি। যা শিরোপা দৌড়ে এগিয়ে থাকা রিয়াল মাদ্রিদের ওপর চাপ অব্যাহত রেখেছে। আর বার্সার শিরোপা স্বপ্নকে এখনো জীবিত রেখেছে।

৩৭ ম্যাচ খেলে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৮৭। এক ম্যাচ কম খেলে রিয়াল মাদ্রিদেরও সংগ্রহ ৮৭। কিন্তু এক ম্যাচ হাতে থাকায় মাদ্রিদের ক্লাবটি শিরোপা জয়ের পথে অনেকটা এগিয়ে রয়েছে। এখন শিরোপা জিততে হলো এইবারের বিপক্ষে ফাইনাল লিগ ম্যাচে বার্সাকে অবশ্যই জিততে হবে। অন্যদিকে প্রত্যাশা করতে হবে মালাগা কিংবা সেল্টা ভিগোর বিপক্ষে অন্তত যেন একটি ম্যাচ হার মানে জিনেদিন জিদানের শিষ্যরা। তখন হেড টু হেডে এগিয়ে থাকায় চ্যাম্পিয়ন হবে বার্সা। নতুবা ২০১২ সালের পর আবারো লিগ চ্যাম্পিয়ন হবে রিয়াল।

এস্টাডিও গ্রান ক্যানারিওতে খেলার ২৫ মিনিটে নেইমার বার্সাকে এগিয়ে নিয়েছিলেন। দুই মিনিট বাদে ব্যবধান দ্বিগুণ করেছিলেন লুইস সুয়ারেজ। তবে খেলার ৬৩ মিনিটে একটি গোল ফিরিয়ে দিয়েছিলেন লাস পালমাসের পেদ্রো বিগাস। কিন্তু খেলার ৬৭ ও ৭১ মিনিটে নেইমারের আরও দুটি গোলে বড় জয় পাওয়া নিশ্চিত হয় ন্যু ক্যাম্পের ক্লাবটির। অন্যদিকে প্রথম হ্যাটট্রিকও হয়ে যায় ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ানের।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT