বুধবার, ০৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ ১৪৩১
Smoking
 
দেশের কয়েকটি জ়েলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
প্রকাশ: ০৪:২০ pm ১৫-০৫-২০১৭ হালনাগাদ: ০৪:৩৪ pm ১৫-০৫-২০১৭
 
 
 


দেশের কয়েকটি জ়েলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা এলাকায় বজ্রপাতে কলেজছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- মীরসরাইয়ের বারইয়ারহাট কলেজের ডিগ্রির ছাত্র অভি শর্মা (২১) এবং কৃষক নুরুন নবী (৩০)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম জানান, মীরসরাই থেকে বজ্রপাতে আহত দুইজনকে সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে ঝিনাইদহের সদর উপজেলা পুটিয়া গ্রামে বজ্রপাতে বিথী খাতুন (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে তার ছেলেসহ দুইজন।

সোমবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত বিথী খাতুন ওই গ্রামের ওলিয়ার রহমানের স্ত্রী।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, সকালে হালকা বৃষ্টি ও ঝড়ো বাতাসের মধ্যে সদর উপজেলা পুটিয়া গ্রামের ওলিয়ারের স্ত্রী বিথী খাতুন ও তার ছেলে ক্ষেতে উচ্ছে তুলতে যায়। এসময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান বিথী খাতুন। এসময় আহত হয় তার ছেলে শামীম ও পাশের ক্ষেতে থাকা আকরাম হোসেন নামে এক কৃষক।

এদিকে কুষ্টিয়ার মিরপুরে বজ্রপাতে ইতি খাতুন (১৪) নামে এক ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ মে) সকালে মিরপুর উপজেলার আমবাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ইতি আমবাড়ীয়া ইউনিয়নের শাকদহচর গ্রামে কৃষক আব্দুল লতিফের ছোট মেয়ে এবং হালসা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, সকালের দিকে ইতি স্কুলে যাবার প্রস্ততি নিয়ে রাস্তায় বের হয়। কিছুদুর গেলে পথিমধ্যেই বজ্রপাতে পড়ে মৃত্যুবরণ করে।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT