শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
দিল্লিতে বিরাট-আনুশকার প্রথম রিসেপশন অনুষ্ঠিত হয়েছে
প্রকাশ: ১২:৪৯ pm ২৩-১২-২০১৭ হালনাগাদ: ০১:০০ pm ২৩-১২-২০১৭
 
 
 


ইতালির তাস্কানিতে গত ১১ ডিসেম্বর স্বপ্নের বিয়ে সেরেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহালি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিল্লিতে তাঁদের বিয়ের প্রথম রিসেপশন অনুষ্ঠিত হয়েছে। 

বিরাট-আনুশকার আমন্ত্রণে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গত বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে গিয়ে আমন্ত্রণ জানিয়ে আসেন এই জুটি। শুভেচ্ছা জানিয়ে নবদম্পতির সঙ্গে ছবি তোলেন প্রধানমন্ত্রী।

বিরাট-আনুশকাকে শুভেচ্ছা জানাতে হাজির হন অতিথিরা। পরিবারের তরফে হাজির অনুষ্কার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা, মা অসীমা ও ভাই কর্ণেশ। আমন্ত্রিতের তালিকায় কপিল দেব, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহ, সুরেশ রায়না ও আশিস নেহরা।

এ ছাড়া অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খন্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল ও আরও অনেক কূটনীতিকদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল।  জল্পনার অবসান ঘটিয়ে রাত সাড়ে আটটা নাগাদ হাতে হাত রেখে মিডিয়ার জন্য হেঁটে আসেন নবদম্পতি। বিয়ের মতো রিসেপশনেও ট্র্যাডিশনাল পোশাকেই দেখা যায় এই জুটিকে। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় পাঞ্জাবি আনুশকা শর্মাকে সাজিয়েছেন একেবারে বাঙালি কনের বেশে। লাল বেনারসি, সিঁথি ভর্তি সিঁদুর আর খোঁপায় সাদা ফুলের মেলা, গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো। বিরাট পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সিল্কের ব্ল্যাক বন্ধগলা, যাতে রয়েছে ১৮ ক্যারাটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।  

আগামী ২৬ ডিসেম্বর মুম্বইতে আরও একটি রিসেপশন পার্টি দেবেন বিরাট-আনুশকা। সেখানে বলিউডে সকল তারকাদের দেখা যাবে বলে জানা গেছে। সূত্র: আনন্দবাজার

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT