শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
ডেনমার্ক আওয়ামী লীগের বর্ধিত সভা ১৪ জানুয়ারী ২০১৭
প্রকাশ: ০৩:৪৪ pm ১০-০১-২০১৭ হালনাগাদ: ০৩:৫৩ pm ১০-০১-২০১৭
 
 
 


 

গতকাল হোটেল কোপেনহেগেন এর হলরুমে, ডেনমার্ক আওয়ামী লীগের নীতিনির্ধানী কমিটির এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয় ।এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ এসোসিয়েশন, ডেনমার্কের প্রথম প্রেসিডেন্ট ও ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা জনাব শাহবুদ্দিন ভুইয়া এবং সঞ্চালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ।

প্রধান আলোচক বাংলাদেশ এসোসিয়েশন, ডেনমার্কের সাবেক সফল সভাপতি ও ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা জনাব তাইফুর রহমান ভুইয়া ,বিশেষ আলোচক ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা ও বাঙ্গালী সমাজের জনপ্রিয় ব্যাক্তিত্ব জনাব মাসুদ চৌধুরী,ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা ও ঢাবি সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ সোয়েব, ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যাবসায়ী জনাব শফিকুল ইসালাম, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা, সহ.সভাপতি আ ন ম আব্দুল খালেক আরিফ,সহ.সভাপতি জামাল আহম্মেদ, সহ.সভাপতি ওলিউল আজাদ লাভ্লু , যুগ্ম সাধারন সম্পাদক সামি দাস ,সাংগঠনিক সম্পাদক মনজুর আহম্মেদ লিমন, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন , সাংস্কৃতিক সম্পাদক অরুন দাস , দপ্তর সম্পাদক দেবাসীষ সরকার ,প্রচার সম্পাদক শামীম খালাসী, প্রবাসী কল্যান সম্পাদক শৈবাল শাহিনসহ দলের নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সভায় ডেনমার্ক আওয়ামী লীগের আসন্ন ত্রি- বার্ষিক সম্মেলন ২০১৭, সফল করার লক্ষে, আগামী ১৪ই জানুয়ারী ২০১৭ শনিবার , বিকাল ৪ টায় অনুষ্ঠিতব্য, বর্ধিত সভার তারিখ নির্ধারন,সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ,নির্বাচন কমিশন গঠন এবংসম্মেলন সফল করার লক্ষে বিভিন্ন উপ কমিটি গঠনসহ বিবিধ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে ।

সভায় উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, দীর্ঘদিন ধরে ডেনমার্ক আওয়ামী লীগের অচলাবস্থা থেকে বের হওয়ার জন্য, গণতান্ত্রিক পন্থায় সম্মেলন করা ছাড়া বিকল্প কিছু নেই । আগামী সম্মেলন কাউকে বাহিরে রাখা হবে না ।এই সম্মেলনে সকলকে আহবান করা হয়েছে এবং হবে । কেউ যদি নিজের ইচ্ছায় বাহিরে থাকে তাহলে আমাদের করার কিছু নেই ।বাংলাদেশ আওয়ামী লীগের নীতি ও আদর্শে বিশ্বাসী সকলের জন্য ডেনমার্ক আওয়ামী লীগের দরজা খোলা আছে । নেতৃবৃন্দরা আগামী ১৪ জানুয়ারী , শনিবার বর্ধিত সভায় সকলে এসে যোগ দিয়ে একটি ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গঠনে সাহায্য করবে বলেই আমাদের বিশ্বাস । সভায় আপ্যায়পনের জন্য সকলে ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদ চৌধুরী ও সহ সভাপতি আ ন ম আব্দুল খালেক আরিফকে ধন্যবাদ জানান ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT