বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
জেরার্ড পিকে এবং শাকিরার বিচ্ছেদ নিয়ে এখন জোর জল্পনা
প্রকাশ: ১১:৫৮ am ২৯-০৩-২০১৮ হালনাগাদ: ১২:০১ pm ২৯-০৩-২০১৮
 
 
 


ডেভিড বেকহ্যাম, ক্রিস্টিয়ানো রোনালদো বা লিওনেল মেসিদের সংসার নিয়েও মানুষের তেমন আগ্রহ ছিল না। ফুটবল মাঠে তারাই বিশ্বের ‘আদর্শ’ জুটি। সেই জেরার্ড পিকে এবং শাকিরার বিচ্ছেদ নিয়ে এখন জোর জল্পনা। পিকে বড় ম্যাচ খেললেই মাঠে আসতেন শাকিরা। এখন আর আসছেন না। তাই জল্পনা আরো বেড়েছে।

গত সেপ্টেম্বরে গুজব ছড়ায়। সেই গুজব আরো জোড়াল হল। স্পেনের একাধিক পত্রিকার খবর, পিকে এবং শাকিরার সম্পর্ক একেবারের ভাল নেই। এমনকি তাদের বিচ্ছেদও হয়ে যেতে পারে। সাম্প্রতিক সময়ে শাকিরার কিছু আচরণ নিয়েও বেরিয়ে এসেছে মানসিক টানাপোড়নের ছবি।

দুজনের সম্পর্কের ভবিৎত নিয়ে অতীতে সন্দেহ প্রকাশ করেছিলেন পিকের দাদা। আর বর্তমানে তাদের নিয়ে গুজবের যে গভীরতা তা আগে কখনো দেখা যায়নি।

দুজনের মধ্য যে মারাত্মক দুরত্ব তৈরি হয়েছে তা স্পেনের মিডিয়ায় পরিষ্কারভাবেই লেখা হয়েছে। দুজনকে এক সঙ্গে অনেকদিন দেখা যায়নি। বার্সেলোনা বা স্পেনের ম্যাচেও গ্যালারিতে দেখা মেলেনা শাকিরার। সবশেষ আর্জেন্টিনার বিপক্ষে স্পেনের ম্যাচে কারো চোখে পড়েনি শাকিরার মুখ।

তাই সবাই বলাবলি করছে, পিকে-শাকিরার আট বছরের সম্পর্কে সম্ভবত ছেদ পড়তে যাচ্ছে। এই জুটির দুটি সন্তান রয়েছে, মিলান (৫) ও শাশা (৩)। তাদের ভবিষ্যৎ কী হবে সেটাও নিয়ে চলছে জল্পনা।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT